চট্টগ্রাম সোমবার, ২৫ জানুয়ারি, ২০২১

সর্বশেষ:

১ জানুয়ারি, ২০২১ | ১:৩৯ অপরাহ্ণ

গুলি করে ছাত্রলীগ নেতাকে হত্যা টেকনাফে

কক্সবাজারের টেকনাফে গুলি করে মো. ওসমান সিকদার (৪০) নামের এক ছাত্রলীগ নেতাকে হত্যা করা হয়েছে। নিহত ওসমান উপজেলার সাবরাং ইউনিয়নের কচুবনিয়া গ্ৰামের মোহাম্মদ আলীর ছেলে এবং উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি।

শুক্রবার (১ জানুয়ারি) ভোর সাড়ে পাঁচটার দিকে সাবরাংয়ের কচুবনিয়া গ্ৰামে এই ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

জানা গেছে, ফজরের নামাজ আদায় করতে মসজিদে যাওয়ার সময় মাদক কারবারির গুলিতে তিনি নিহত হয়েছেন।

নিহতের পরিবার জানায়, ডাকাত ও ইয়াবা ব্যবসায়ীদের বাধা হয়ে দাঁড়ানোয় ইয়াবা ব্যবসায়ী শাকের, কেফায়েত উল্লাহ’র বাহিনী শুক্রবার সকালে ফজরের নামাজ আদায় করতে মসজিদে যাওয়ার সময় বাড়ির সামনে তাকে গুলি করে হত্যা করে।

সাবরাং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুর হোসেন জানান, ২৭ ডিসেম্বর সন্ধ্যায় একটি ইজিবাইক (টমটম) চুরির ঘটনায় প্রতিবাদ করেন ওসমান। সেই ঘটনাকে কেন্দ্র করে শুক্রবার ফজরের নামাজ আদায় করতে মসজিদে যাওয়ার সময় অভিযুক্ত ব্যক্তিরা তার পথ গতিরোধ করে তাকে গুলি করে হত্যা করে। গুলির শব্দ শুনে আশেপাশের লোকজন এগিয়ে আসলে অভিযুক্ত ব্যক্তিরা পালিয়ে যায়। স্থানীয়রা গুলিবিদ্ধ অবস্থায় ওসমানকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগের চিকিৎসক আয়ুব হোসেন জানান, হাসপাতালে আনার আগে ওসমান শিকদার মারা যান। তার শরীরের তিনটি গুলির চিহ্ন দেখা গেছে।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি হাফিজুর রহমান জানান, পুলিশ নিহত ছাত্রলীগ নেতার লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। তাছাড়া এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠিয়েছে। এই ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

পূর্বকোণ / এএ

শেয়ার করুন
The Post Viewed By: 165 People

সম্পর্কিত পোস্ট