চট্টগ্রাম সোমবার, ১৮ জানুয়ারি, ২০২১

সর্বশেষ:

৩১ ডিসেম্বর, ২০২০ | ১:৫২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

‘ভালো কাজ মানুষকে বাঁচিয়ে রাখে’

চসিক প্রশাসক আলহাজ মোহাম্মদ খোরশেদ আলম সুজন বলেছেন, যে কোন মানুষের ভালো কাজ তাকে বাঁচিয়ে রাখে। যে কেউ বৈষয়িকভাবে কি পেল সেটা বড় কথা নয়। তিনি যে কাজ করেছেন তাতে দেশ জাতি কতোটা উপকৃত হলো সেটাই হলো মূখ্য বিষয়। প্রত্যেক মানষকেই জন্মের পর মৃত্যুবরণ করতে হয়। কিন্তু কর্মজীবন শেষে অবসরকালীন সময়ে সুস্থভাবে জীবন অতিবাহিত করাটা  একটি কঠিন কাজ ও ভাগ্যের বিষয়।

তিনি গতকাল বুধবার বিকেলে নগরীর আন্দরকিল্লাস্থ পুরনো নগর ভবনের কে বি আব্দুস সাত্তার মিলনায়তনে চসিকের প্রধান নগর পরিকল্পনবিদ ও স্থপতি এ কে এম রেজাউল করিম ও নির্বাহী প্রকৌশলী অসিম বড়ুয়ার অবসরোত্তর বিদায় সংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী মুহাম্মদ মোজাম্মেল হকের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন সচিব আবু সাহেদ চৌধুরী, প্রধান প্রকৌশলী লে. কর্নেল সোহেল আহমেদ, প্রধান শিক্ষা কর্মকর্তা সুমন বড়ূয়া, বিদায়ী চসিকের প্রধান নগর পরিকল্পনবিদ ও স্থপতি এ কে এম রেজাউল করিম ও নির্বাহী প্রকৌশলী অসিম বড়ূয়া, নির্বাহী প্রকৌশলী বিপ্লব দাশ, সিবিএ’র সভাপতি ফরিদ আহম্মদ, সহকারী স্থপতি অবদুল্লাহ আল ওমর ও আশিকুল ইসলাম। সঞ্চালনায় ছিলেন তত্ত্বাবধায়ক প্রকৌশলী ঝুলন কুমার দাশ।

প্রধান অতিথির বক্তব্যে চসিক প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম সুজন বলেন, আজ কর্পোরশেন থেকে যে কর্মকর্তারা অবসরে যাচ্ছেন, তাদের জন্য কর্পোরশেনের দুয়ার সবসময় খোলা থাকবে।

কাজী মুহাম্মদ মোজাম্মেল হক কর্পোরেশনে কর্মরতদের শুদ্ধাচারের মাধ্যমে নগরবাসীকে সেবা প্রদান করার আহ্বান জানিয়ে বলেন, মনে রাখবেন একদিন আপনাদেরও টেবিলের অপর প্রান্তে যেতে হবে। -বিজ্ঞপ্তি

পূর্বকোণ/এএ

শেয়ার করুন
The Post Viewed By: 120 People

সম্পর্কিত পোস্ট