চট্টগ্রাম মঙ্গলবার, ২৬ জানুয়ারি, ২০২১

সর্বশেষ:

সাতকানিয়ায় টাকা লুটের ঘটনায় ডাকাত গ্রেপ্তার

৩০ ডিসেম্বর, ২০২০ | ১১:৩১ অপরাহ্ণ

সাতকানিয়া সংবাদদাতা

ডাকাতি কাজে ব্যবহৃত পিকআপ উদ্ধার

সাতকানিয়ায় টাকা লুটের ঘটনায় ডাকাত গ্রেপ্তার

সাতকানিয়ায় ফিশারিজ কোম্পানির ম্যানেজারকে অস্ত্র ঠেকিয়ে তিন লক্ষাধিক টাকা লুটের ঘটনায় জড়িত থাকার অভিযোগে মো. লোকমান হাকিম (২৬) নামে এক ডাকাতকে গ্রেপ্তার করেছে সাতকানিয়া থানা পুলিশ। এছাড়া উদ্ধার করা হয় ডাকাতিকাজে ব্যবহৃত বোলারো পিকআপটি।

বুধবার (৩০ ডিসেম্বর) ভোরে উপজেলার ছদাহা ইউনিয়নের ১নং ওয়ার্ড উত্তর ছদাহা (ছনাইয়া হাফেজের বাড়ি) নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সে ওই এলাকার মো. আমিন শরীফের ছেলে।

এদিকে গতকাল বুধবার দুপুরে গ্রেপ্তারকৃত লোকমান চট্টগ্রাম সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শিবলু কুমার দে’র আদালতে ডাকাতির ঘটনার আদ্যপান্ত বর্ণনা দিয়ে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে। এর আগে ঘটনার পরপর ফিশারিজ কোম্পানির মাছ বহনে ব্যবহৃত ট্রাকের চালক মো. মহিউদ্দীন (৩২) কে গ্রেপ্তার করে পুলিশ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছিল।

সাতকানিয়া থানার ওসি আনোয়ার হোসেন বলেন, আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে গ্রেপ্তারকৃত লোকমান ফিশারিজ কোম্পানির ট্রাকের চালক ও হেলপারের যোগসাজশে এ ঘটনা সংঘটিত হয়েছে বলে স্বীকার করেছে। ছিনতাইকৃত টাকার মধ্যে লোকমান ২০ হাজার টাকা ভাগে পেয়েছে। বাকিগুলো অন্যরা নিয়ে এখনো অজ্ঞাত স্থানে রয়েছে।

 

 

 

পূর্বকোণ/সুকান্ত-আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 368 People

সম্পর্কিত পোস্ট