চট্টগ্রাম বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

মাসব্যাপী ‘উইন্টার ফেস্টিভ্যাল’ খুলশী টাউন সেন্টারে শুরু ১ জানুয়ারি

মাসব্যাপী ‘উইন্টার ফেস্টিভ্যাল’ খুলশী টাউন সেন্টারে শুরু ১ জানুয়ারি

বিজ্ঞপ্তি

৩০ ডিসেম্বর, ২০২০ | ১১:০১ অপরাহ্ণ

শীতের আমেজ ছড়িয়ে দিতে পুরো জানুয়ারি মাস জুড়ে খুলশী টাউন সেন্টার ক্রেতা সাধারণের জন্য আয়োজন করতে যাচ্ছে মাসব্যাপী ‘উইন্টার ফেস্টিভ্যাল’। আজ বুধবার সন্ধ্যায় এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এমন তথ্য জানিয়েছেন খুলশী টাউন সেন্টার ওনার্স এসোসিয়েশনের সভাপতি সৈয়দ জালাল আহমেদ রুম্মান।

সংবাদ সম্মোলনে তিনি জানান, ‘উইন্টার ফেস্টিভ্যাল’ উপলক্ষে প্রতিটি দোকানে কেনাকাটায় থাকছে শতকরা ৫০ ভাগ পর্যন্ত ছাড়। এছাড়া শীতকালীন পিঠা উৎসব, মেহেদী উৎসব, চুড়ি মেলা, ফুল ও বইমেলা, কিডস কার্নিভ্যাল, ম্যাজিক শো, আনপ্লাগড মিউজিক সেশন, ফ্যাশন শো এবং জমজমাট র‌্যাফেল ড্র। ফেস্টিভ্যাল উপলক্ষে প্রতি একশ টাকার কেনাকাটায় একটি করে কুপন পাবেন ক্রেতারা। মাসব্যাপী বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে সেলফি কন্টেস্ট । এতে বিজয়ীদের জন্য থাকবে আকর্ষণীয় পুরুস্কার।

এ সময় উপস্থিত ছিলেন, খুলশী টাউন সেন্টার ওনার্স এসোসিয়েশনের সহ-সভাপতি রফিকুল ইসলাম, অর্থ সম্পাদক তানভীর রহমান, সহ অর্থ সম্পাদক তারেক হাসান জুয়েল, সহ সম্পাদক জহির উদ্দিন মো. বাবর, দপ্তর সম্পাদক কাজী সামি উদ্দিন আহমেদ, উপ দপ্তর সম্পাদক মাহবুবুল আলম, সদস্য আশরাফ উদ্দিন প্রমুখ।

 

 

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট