চট্টগ্রাম মঙ্গলবার, ২৬ জানুয়ারি, ২০২১

সর্বশেষ:

২৮ ডিসেম্বর, ২০২০ | ৫:০২ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

সীতাকুণ্ডে স্বতন্ত্র প্রার্থী জহিরুলের ভোট বর্জন

সীতাকুণ্ড পৌর নির্বাচনে ভোটারদের ভোটদানে বাঁধা, ইভিএম মেশিন ভাঙচুরসহ বিভিন্ন অনিয়মের অভিযোগ এনে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন নাগরিক কমিটির মনোনীত মেয়র প্রার্থী জহিরুল ইসলাম। এ ব্যাপারে তিনি রিটার্নিং অফিসার বরাবরে লিখিত অভিযোগ দেন।

আজ সোমবার (২৮ ডিসেম্বর) বিকাল তিনটার সময় সীতাকুণ্ড প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে তিনি এ ঘোষণা দেন।

সংবাদ সম্মেলন তিনি বলেন, সকাল থেকে সবকটি কেন্দ্রে সুষ্ঠুভাবে ভোট অনুষ্ঠিত হলেও বেলা বাড়ার সাথে সাথে বিভিন্ন কেন্দ্রের বাহিরে বহিরাগতদের আনাগোনা বেড়ে যায়। রাস্তার মোড়ে মোড়ে আমার সমর্থকদের ভোট কেন্দ্রে যেতে বাধা প্রদান করে। দুপুর দেড়টার সময় পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডস্থ আলম সফি সরকারি প্রাথমিক বিদ্যালয়, ৩ নম্বর ওয়ার্ডস্থ বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ, ৬ নম্বর ওয়ার্ডস্থ সরকারি আদর্শ উচ্চ বিদ্যালয় কেন্দ্রসহ আরো বেশ কয়েকটি কেন্দ্রে আমার মোবাইল প্রতিকের সমর্থকদের ভোট কেন্দ্রে যেতে বাধা প্রদান করা হয়।

এছাড়া ৭ নম্বর ওয়ার্ডের আলম-সফি সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ইভিএম মেশিন ভাঙচুর, ককটেল বিস্ফোরণ করে এলাকায় আতঙ্ক সৃষ্টি করে। ভোটের পরিবেশ না থাকায় আমি নির্বাচন থেকে সড়ে দাঁড়ালাম। এদিকে দুই একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া বিকাল ৪টা পর্যন্ত পৌর নির্বাচন সম্পন্ন হয়।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 259 People

সম্পর্কিত পোস্ট