চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৮ জানুয়ারি, ২০২১

সর্বশেষ:

২৮ ডিসেম্বর, ২০২০ | ২:২৮ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

শেষ দিন পর্যন্ত প্রধানমন্ত্রীর আস্থার মর্যাদা রক্ষা করবো: সুজন

চসিক প্রশাসক আলহাজ মোহাম্মদ খোরশেদ আলম সুজন বলেছেন, প্রধানমন্ত্রী আমার ওপর যে আস্থা রেখেছেন দায়িত্বের শেষ দিন পর্যন্ত আমি তাঁর মর্যাদা রক্ষা করতে চাই। সিটি কর্পোরেশন নিয়মনীতি শৃঙ্খলা অনুসারে চলবে এটাই প্রত্যাশা।

কর্পোরেশনকে অপ্রয়োজনীয় খরচ কমিয়ে প্রকৃত সম্পদ চিহ্নিত করে এর মূল্যায়ন করতে হবে। পৌরকর ট্রেড লাইসেন্স ছাড়া যেসব খাতের আয়ের টাকা বিভিন্ন কারণে পাওয়া যাচ্ছে না তা দ্রুত প্রাপ্তি নিশ্চিত করার ব্যবস্থা নিতে হবে।

তিনি গতকাল রবিবার নগরীর টাইগারপাসস্থ চসিকের অস্থায়ী অফিসের তাঁর দপ্তরে কর্পোরেশনের বিভাগীয় প্রধানদের সভায় একথা বলেন। সভায় কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী মুহাম্মদ মোজাম্মেল হক, সচিব আবু শাহেদ চৌধুরী, প্রধান প্রকৌশলী লে. কর্নেল সোহেল আহমেদ, প্রধান রাজস্ব কর্মকর্তা মুফিদুল আলম, প্রধান শিক্ষা কর্মকর্তা সুমন বড়ুয়া, চসিক আঞ্চলিক অফিস জোন-৬ এর আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা আফিয়া আখতার, অতিরিক্ত প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা মোরশেদ আলম চৌধুরী উপস্থিত ছিলেন।

তিনি আরো বলেন, আমার নামে অহেতুক প্রশংসাসূচক কোন ফলক, ব্যানার লাগানোর প্রয়োজন নাই। আমি কাজ করতে চাই। এজন্য প্রশংসার পরিবর্তে কেউ সমালোচনা করলেও আমি থামবো না। তবে নগরবাসীর স্বার্থের পরিপন্থী কোন কাজ আমাকে দিয়ে হবে না।-বিজ্ঞপ্তি

পূর্বকোণ/এএ

শেয়ার করুন
The Post Viewed By: 299 People

সম্পর্কিত পোস্ট