চট্টগ্রাম বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

বন্যহাতির মরণফাঁদে গৃহবধূর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

১৫ জুন, ২০১৯ | ৯:৩৬ অপরাহ্ণ

বাঁশখালী উপজেলার বৈলছড়ি ইউনিয়নের অভ্যারখীল গ্রামের পাহাড়ি এলাকায় বন্যহাতি মারার জন্য কাকরোল ক্ষেতে দেয়া বৈদ্যুতিক তারে জড়িয়ে দিলোয়ারা বেগম (৫২) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে।
আজ শনিবার (১৫ জুন) ভোরে এ ঘটনা ঘটে। তিনি স্থানীয় সালেহ আহমদের স্ত্রী। লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।
স্থানীয় সূত্র অনুযায়ী, বৈলছড়ি ৪ নম্বর ওয়ার্ডের পূর্ব বৈলছড়ির অভ্যারখীল পাহাড়ি এলাকায় বন্য হাতির উপদ্রব বেড়ে যাওয়ায় চাষীরা কাকরোল ক্ষেতে হাতি চলাচলের রাস্তায় রাত্রিকালীন পাহারা হিসেবে বিদ্যুৎ সংযোগ দেয়। ভোরবেলা বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করার নিয়ম থাকলেও দায়িত্বরত চাষীরা তা ভুলে যায়। সকালে দিলোয়ারা বেগম চাষকৃত কাকরোল ক্ষেতে গেলে বিদ্যুতের তারে জড়িয়ে পড়েন। ঘটনাস্থলেই তিনি মাটিতে লুটে পড়লে অন্য কৃষকরা দ্রুত তাকে উদ্ধার করে বাঁশখালী হাসপাতালে নিয়ে আসার পথে মৃত্যু হয়। পরে খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে ও ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালের মর্গে প্রেরণ করে।
বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম মজুমদার বলেন, বৈলছড়ির পাহাড়ি এলাকায় বৈদ্যুতিক তারে জড়িয়ে মহিলার মৃত্যুর সংবাদ পেয়ে নিহতের বাড়ি হতে লাশ উদ্ধার করা হয়েছে। পরে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে লাশ প্রেরণ করা হয়েছে।

পূর্বকোণ/রাশেদ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট