চট্টগ্রাম শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

জ্যাঠাকে বেঁধে পেটানোর ঘটনায় ভাতিজাসহ গ্রেপ্তার ২

 নিজস্ব সংবাদদাতা. হাটহাজারী

১৫ জুন, ২০১৯ | ৮:৪৬ অপরাহ্ণ

তুচ্ছ ঘটনার জের ধরে হাটহাজারীর ধলই ইউনিয়নে মধ্যযুগীয় কায়দায় রশি দিয়ে বেঁধে ৬০বছর বয়সী আপন জ্যাঠা হাসেমকে পিটুনির ঘটনায় ভাতিজা ও ভাইয়ের স্ত্রী’কে গ্রেপ্তার করেছে পুলিশ। অমানুষিক নির্যাতনের এ ঘটনায় গত শুক্রবার রাতে হাটহাজারী মডেল থানায় ৩ জনের বিরুদ্ধে মামলা দায়ের হলে পুলিশ তাদের গ্রেপ্তাার করে। থানা সুত্রে জানা গেছে গ্রেপ্তারকৃতরা হলেন আহত বৃদ্ধ হাসেমের ছোটভাই কাসেমের পুত্র নির্যাতনকারী ভাইপো সজীব(১৮) এবং তার মা আমেনা খাতুন। এ ঘটনার মুল হোতা নির্যাতনকারী সাগর (২৩) পলাতক রয়েছে। প্রসঙ্গত: গত শুক্রবার সকাল ৮টার দিকে ইউনিয়নের পশ্চিম ধলই হিম্মৎ চৌধুরী বাড়িতে গরুর ঘাস খাওয়ার মত তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বৃদ্ধ মো. হাসেমকে দড়ি দিয়ে বেঁধে বেদম মারধর করে নির্যাতন চালায় আপন ছোটভাই কাসেমের পুত্র ভাতিজা সাগর ও সজিব। গুরুতর আহত হাসেম বর্তমানে চমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ ঘটনায় শুক্রবার রাতে তার অপর ছোটভাই বাদী হয়ে হাটহাজারী থানায় ৩ জনের বিরুদ্ধে মামলা (নম্বর ২৪) দায়ের করলে পুলিশ ঘটনায় জড়িত দুই আসামীকে ওই রাতেই গ্রেপ্তার করে।

হাটহাজারী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) বেলাল উদ্দীন জাহাঙ্গীর গতরাতে দৈনিক পূর্বকোণকে বলেন বৃদ্ধকে নির্যাতনের ঘটনায় জড়িত থাকার অভিযোগে মামলার দুই আসামীকে শুক্রবার রাতেই গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত মূল হোতাকে গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

 

পূর্বকোণ/ জাহাঙ্গীর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট