চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৮ জানুয়ারি, ২০২১

২৬ ডিসেম্বর, ২০২০ | ১২:৫২ অপরাহ্ণ

দীঘিনালা সংবাদদাতা

দীঘিনালায় ট্রাকসহ বেইলি সেতু ভেঙে পড়েছে, যান চলাচল বন্ধ   

খাগড়াছড়ির দীঘিনালায় কাঠ বোঝাই দুটি ট্রাকসহ বেইলি সেতু ভেঙে পড়ায় দীঘিনালার লংগদু সড়কে অনিদিষ্টকালের জন্য যানবাহন চলাচল বন্ধ হয়ে গেছে।

আজ (শনিবার) সকাল সাড়ে নয়টার দিকে উপজেলার বোয়ালখালী ছড়ার ওপর নির্মিত বেইলি সেতুটি ভেঙে পড়ে। এদিকে সেতুটি ভেঙে পড়ায় দুরপাল্লার যানবাহনসহ দু’পাড়ে অসংখ্য যানবাহন আটকা পড়েছে। একই সাথে কাঠ বোঝাই দুটি ট্রাক এবং একটি মাহিন্দ্র পার হওয়ার সময় এ ঘটনা ঘটে। এসময় মাহিন্দ্রে থাকা পাঁচ যাত্রীকে আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

ঘটনাস্থলে উপস্থিত স্থানীয় সড়ক ও জনপদ বিভাগের কার্যসহকারী বীর ভদ্র চাকমা জানান, বেইলি সেতুর ওপর দিয়ে পাঁচ টনের অধিক মালামাল পরিবহনের ওপর নিষেধাজ্ঞা থাকার পরও দুটি ট্রাক আনুমানিক ৩০ টনের অধিক ওজনের কাঠ নিয়ে এক সাথে পার হওয়ার সময় সেতুটি ভেঙে পড়েছে। সেতুটি মেরামত করতে আনুমানিক এক মাস সময় লাগতে পারে বলে জানান তিনি।

ঘটনার সত্যতা স্বীকার করে দীঘিনালা থানার অফিসার ইনচার্জ উত্তম চন্দ্র দেব জানান, একই সাথে কাঠ বোঝাই দুটি ট্রাক ও একটি মাহিন্দ্র পার হওয়ার কারণেই সেতুটি ভেঙে পড়েছে। মাহিন্দ্রে থাকা পাঁচ যাত্রী আহত হয়েছেন। তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ট্রাক চালক ও হেলপার পলাতক রয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানান তিনি।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 218 People

সম্পর্কিত পোস্ট