চট্টগ্রাম বুধবার, ২০ জানুয়ারি, ২০২১

সর্বশেষ:

২৫ ডিসেম্বর, ২০২০ | ৯:১৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

শনিবার বিদ্যুৎ থাকবে না চট্টগ্রামের যেসব এলাকায়

চট্টগ্রাম নগরীর হালিশহর, ষোলশহর, রামপুর, পাহাড়তলী এলাকায় ও জেলার সন্দ্বীপ এবং কক্সবাজার জেলায় আগামীকাল শনিবার (২৬ ডিসেম্বর) পর্যন্ত বেশ অনেকটা সময়জুড়ে বিদ্যুৎ থাকবে না।

বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের দেয়া এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, উন্নয়ন, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য এ ব্যবস্থা নেয়া হচ্ছে। তবে কাজ সম্পাদন সাপেক্ষে নির্ধারিত সময়ের আগেও বিদ্যুৎ চালু হতে পারে বলে তাতে জানানো হয়েছে। গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেছে চট্টগ্রাম বিদ্যুৎ উন্নয়ন বোর্ড।

২৬/১২/২০২০ (শনিবার) সকাল ৭টা হতে দুপুর ১২টা

বিক্রয় ও বিতরণ বিভাগ, হালিশহর: ক) হালিশহর ১৩২/৩৩ কেভি উপকেন্দ্রের অধীন ৩৩ কেভি টানেল ফিডার এর অধীন খ) হালিশহর ১৩২/৩৩/১১ কেভি উপকেন্দ্রের অধীনস্থ ১১ কেভি ফিডার হালিশহর-১০ ও ১২ এর আওতাধীন ফুলছড়ি পাড়া, সি-বিচ, নেভাল একাডেমি, কাটগড় মোড় থেকে সি-বিচ রোড, আল আমিন সোসাইটি, হাজী কলোনি, চরপাড়া, ডেইল পাড়া (আংশিক) এবং গলি-উপগলিসমূহ এবং সরকারি-আধা সরকারি প্রতিষ্ঠানসহ সকল আবাসিক বাণিজ্যিক, ক্ষুদ্রশিল্প এবঙ মধ্যম চাপ শিল্প গ্রাহক সমূহের বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

২৬/১২/২০২০ (শনিবার) সকাল ৮টা হতে বিকাল ৫টা

বিক্রয় ও বিতরণ বিভাগ-ষোলশহর: অক্সিজেন ১১ কেভি সুইচিং উপকেন্দ্রের (অক্সি-০১, অক্সি-০৩, অক্সি-০৪, অক্সি-০৫, অক্সি-০৬, অক্সি-১২, অক্সি-১৩, অক্সি-১৪, অক্সি-১৫) এর অধীন-অক্সিজেন আ/এ, হামজারবাগ, সামার হিল, খ্রিস্টান কবরস্থান, আতুরারডিপু, মোহাম্মদনগর, শান্তিনগর, সাংবাদিক সোসাইটি, কো-অপারেটিভ সোসাইটি, পাহাডিকা আ/এ, রৌফাবাদ, ফুলেশ্বরী আ/এ, মোমিনবাগ আ/এ, বিবিরহাট, আমিন জুট মিলস্, আমিন টেক্সটাইল, আমিন কলোনি, বশর মার্কেট, হামজারবাগ, সামার হিল, খ্রিস্টান কবরস্থান, এশিয়া ফ্যান ফ্যাক্টরি, সুন্নিয়া মাদ্রাসা রোড ও পার্শ্ববতী, আরেফিন নগর, বায়েজিদ আ/এ, বার্মা কলোনি, ড্রিমল্যান্ড আ/এ, ক্যান্টনমেন্ট গেইট, তারা গেইট, ডি.ও.এইচ.এস, কেডিএস গার্মেন্টস, নাভানা সিএনজি, অক্সিজেন মোড়, পাহাড়িকা আ/এ, চক্রেসো কানন আ/এ, শের শাহ্ কলোনি, শের শাহ্ বাজার, শাহ্ আমানত কলোনি, তারা গেইট, আর্ম ব্যাটেলিয়ান, বায়েজিদ ও পার্শ্ববর্তী এলাকাসমূহ।

২৬/১২/২০২০ (শনিবার) সকাল ৮টা হতে সকাল ১০টা

বিক্রয় ও বিতরণ বিভাগ-ষোলশহর: ৩৩/১১ কেভি ষোলশহর উপকেন্দ্রের (যোল-০১, ষোল-০৩, ষোল-০৫, ষোল-০৭, ষোল-০৯)-এর অধীন বিসিক বায়েজিদ শিল্প এলাকা, বায়েজিদ বোস্তামী মাজার, চা-বোর্ড, বায়েজিদ আ/এ ও ডি.ও.এইচ.এস.গ্রীন ভিউ আ/এ, হামজারখা লেইন, পশ্চিম শহীদ নগর, উত্তর গেইট, দেলোয়ার কোম্পানীর বাড়ি, ফকির টিলা, মির্দ্দা পাড়া, মুরাদ নগর, হক ফুড গলি, জাঙ্গাল পাড়া, ভাণ্ডারী গলি, বড় বাড়ী গলি, এশিয়া ফ্যান ফ্যাক্টরি, বায়েজিদ এলাকা, ক্লিফটন গার্মেন্টস, রেনেস্কো গার্মেন্টস, এম. কে, স্টিল ও সংলগ্ন এলাকাসমূহ।

২৬/১২/২০২০ (শনিবার) সকাল ৮টা হতে বিকাল ৫টা

বিক্রয় ও বিতরণ বিভাগ-রামপুর: ৩৩/১১ কেভি রামপুর উপকেন্দ্রের ১১ কেভি ফিডার এইচ-০৪, ০৬ ও ১১ এর অধীন ঈদগা মোড়, আমেকা, রঙ্গীপাড়া, মোল্লাপাড়া ও সৎসংলগ্ন এলাকা।

২৬/১২/২০২০ (শনিবার) সকাল ৮টা হতে বিকাল ৫টা

বিক্রয় ও বিতরণ বিভাগ-পাহাড়তলী: ৩৩/১১ কেভি উপকেন্দ্রের অধীন খুলশী-১০ ও পাহাড়তলী ৩৩/১১ কেভি উপকেন্দ্রের এইচ-১০ (আংশিক), ০৪ ও ১৩ এর অধীন মনসুরাবাদ ষ্টোর ও আমেনা, মনসুরাবাদ পাসপোর্ট অফিস, পুলিশ লাইন, ওয়াপদা কলোনি, নজীর আহম্মদ রোড, রঙ্গীপাড়া, মোল্লা পাড়া, আব্দুল হাকিম মিয়া রোড, মাদাজ্জাপাড়া, ঈদগা, ঝর্ণাপাড়া, আবুল বিড়ি ও তৎসংলগ্ন এলাকা।

২৬/১২/২০২০ (শনিবার) সকাল ৭টা হতে দুপুর ২টা

বিক্রয় ও বিতরণ বিভাগ-আগ্রাবাদ: আগ্রাবাদ ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ৩৩ কেভি আগ্রাবাদ-রামপুর এবং ১১ কেভি ফিডার নং-এইচ-১৭, এইচ/০২ (আংশিক), এইচ/০৯, এইচ/১৫ (আংশিক) এবং ডঞঈ এর অধীন সিডিএ রোড নং- ১, ২, ৩, ৪, ৫, ৬, ৭, ৮, ৯, ১০, ১১, ১২, ১৩, ১৪, ১৫, ১৬, ১৭, ১৮, ১৯, ২০, ২১, ২২, ২৩, ২৬, ২৭, আবিদারপাড়া পুলিশ ফাড়ি, নিমতলা, পোর্ট কানেক্টিং রোড, পোর্ট মার্কেট, খাদ্য গুদাম, বারিক বিল্ডিং এর মোড় হতে কমার্স কলেজ রোড এর মোড় পর্যন্ত (শেখ মুজিব রোডের পূর্ব পাশ), বাংলাদেশ বেতার (রেডিও স্টেশন), বিদ্যুৎ ভবন, আশপাশ এলাকা, হোটেল আগ্রাবাদ, হোস্টেল সেন্টমার্টিন, আখতারুজ্জামান সেন্টার, আগ্রাবাদ বা/এ, কমার্স কলেজ রোড, মোগলটুলীসহ আশপাশ এলাকা।

২৬/১২/২০২০ (শনিবার) সকাল ৭টা হতে বিকাল ৪টা

বিতরণ বিভাগ-কক্সবাজার: কক্সবাজার ৩৩/১১ কেভি উপকেন্দ্রের এর অধীন কলাতলী, উত্তর আদর্শগ্রাম, দক্ষিণ আদর্শগ্রাম, কলাতলী হাঙ্গর মোড় (ডলফিন মোড়) থেকে হিমছড়ি পর্যন্ত, মধ্যম ডিসি অফিস, ডিসি বাংলো, উপজেলা পরিষদ, সিভিল সার্জন অফিস, সদর হাসপাতাল, এসপি অফিস, কলাতলী, বড়ছড়া এলাকা, দরিয়ানগর, মাঙ্গালপাড়া, হলিডে মোড় হতে লাবনী মোড়, ছাতা মার্কেট, লাবনী মোড় হেত পাসপোর্ট অফিস, উত্তর দিক্কুল, শিকদার পাড়া, চৌধুরী পাড়া, সাব মেনি ক্যাবল, আলির জাহাল, এস এম পাড়া, উত্তর রুমালিয়ারছড়া, টেকপাড়া, মাঝিরঘাট, ঝাউতলা, গাড়ির মাঠ, সৈকত মার্কেট পাশে, গরু হালদা রোড, সিটি কলেজ, সাহিত্যিক পল্লী, পল্যানকাটা, বিজিবি এলাকা, লারপাড়া, উত্তরন, বাদশাহ ঘোনা, সিএনজি ফিলিং স্টেশন, বাহারছড়া, মধ্যম বাহারছড়া, নতুন বাহারছড়া, বাহারছড়া বাজার, সমিতিপাড়া, বিয়াম ফাউন্ডেশন, ডিজিএফআই সেইফ হাউজ, নাজিয়ার টেক, নতুন জেলখানা, কলাতলী প্রধান সড়কের হোটেল মোটেল জোনের উভয় পাশে লাইট হাউজপাড়া এবং সৈকত পাড়াসহ তৎসংলগ্ন এলাকা।

২৬/১২/২০২০ (শনিবার) সকাল ৮টা হতে বিকাল ৫টা

সন্দ্বীপ বিদ্যুৎ সরবরাহ: সন্দ্বীপ ৩ কেভি কোর্স লাইন এবং এনামনাহার ৩৩/১১ কেভি উপকেন্দ্রের সকাল ১১ কেভি ফিডারের আওতাধীন সমগ্র সন্দ্বীপ এলাকা।

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 225 People

মন্তব্য দিন :

সম্পর্কিত পোস্ট