চট্টগ্রাম শুক্রবার, ২২ জানুয়ারি, ২০২১

২৫ ডিসেম্বর, ২০২০ | ৪:০৬ অপরাহ্ণ

চকরিয়া-পেকুয়া প্রতিনিধি

চকরিয়ায় দুই ছিনতাইকারীকে পুলিশে সোপর্দ

চট্টগ্রামের চকরিয়া পৌরশহরে এক দোকান কর্মচারীর কাছ থেকে টাকা ও মোবাইল ছিনিয়ে নিয়ে পালিয়ে যাওয়ার সময় স্থানীয়দের সহায়তায় দুই ছিনতাইকারীকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করা হয়।

বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) রাত ৯টার দিকে চকরিয়া পৌরশহরের চিরিংগা হিন্দুপাড়ায় এলাকায় এ ঘটনা ঘটে। আজ শুক্রবার (২৫ ডিসেম্বর) সকালে এঘটনায় দোকান কর্মচারী মো.আমজাদ হোসেন বাদি হয়ে চকরিয়া থানায় একটি মামলা দায়ের করেছেন। এতে চারজনের নাম উল্লেখসহ আরো বেশ কয়েকজনকে আসামি করা হয়েছে।

বিজ্ঞাপন

এজাহারনামীয় আসামিরা হলেন- চকরিয়া উপজেলার বদরখালী ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের কুতুবদিয়া পাড়ার আব্দুর রহিমের ছেলে মোস্তফা কামাল মনির (১৯), চকরিয়া পৌরশহরের ৮নম্বর ওয়ার্ডের সোসাইটি পাড়ার রফিকুল ইসলামের ছেলে মো.রাফিজুল ইসলাম রাতুল (১৯), একই এলাকার জাফর আলমের ছেলে আরিফ (১৯) ও মনু ড্রাইভারের ছেলে ফাহিম (১৯)।

এজাহারে বাদি দাবি করেন, বৃহস্পতিবার দোকান বন্ধ করে বাড়ি যাওয়ার সময় পথরোধ করে আমাকে মারধর করতে থাকে। এসময় আমার সাথে থাকা মোবাইল ও পকেটে থাকা ৫ হাজার টাকা ছিনিয়ে নেয়। পরে আমি চিৎকার করে উঠলে পার্শ্ববর্তী লোকজন এগিয়ে এসে তাদের আটক করে পুলিশে সোপর্দ করে।

স্থানীয় বাসিন্দারা জানান, পৌরশহরের বালিকা বিদ্যালয় সড়ক, ওয়াপদা সড়ক, বিমান সড়কগুলো এখন ছিনতাইকারীদের দখলে। তারা প্রায়শ বিভিন্ন লোকজনের কাছ থেকে মোবাইল, নগদ টাকাসহ নানা জিনিসপত্র ছিনিয়ে নেয়। তবে কোন ছিনতাইকারী ধরা পড়লে তাদের ছাড়িয়ে নেয়ার জন্য সিন্ডিকেটের অন্যান্য সদস্যরা হাজির হয়ে যায়। এসময় তারা নানা ধরনের হুমকি-ধুমকি দিতে থাকে।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, এক দোকান কর্মচারীর কাছ থেকে মোবাইল ছিনতাই ও মারধরের ঘটনায় মামলা দায়ের হয়েছে। ইতোমধ্যে দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারে পুলিশের বেশ কয়েকটি টিম কাজ করছে।
তিনি আরো বলেন, পৌরশহরসহ পুরো উপজেলার আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণের জন্য পুলিশ কাজ করছে। কেউ অপরাধ করে পার পাবার সুযোগ নেই।

পূর্বকোণ/জাহেদ-এএ

শেয়ার করুন
The Post Viewed By: 191 People

মন্তব্য দিন :

সম্পর্কিত পোস্ট