চট্টগ্রাম সোমবার, ২৫ জানুয়ারি, ২০২১

সর্বশেষ:

২৫ ডিসেম্বর, ২০২০ | ২:১১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

লোহাগাড়ায় ফেন্সিডিলসহ দুই ব্যক্তি আটক

চট্টগ্রামের লোহাগাড়ায় ৭৯১ বোতল ফেন্সিডিলসহ দুইজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গ্রেপ্তারকৃতরা হল- আনোয়ার হোসেন প্রকাশ কালু ড্রাইভার (৪০) ও আনসারুল ইসলাম (৩০)। বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) দুপুর আড়াইটায় উপজেলার চুনতি হাজী রাস্তার বাকাপুল থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

র‌্যাবের সহকারী পরিচালক (মিডিয়া) নূরুল আবছার জানান, কতিপয় মাদক ব্যবসায়ী মাইক্রোবাসে বিপুল পরিমাণ মাদকদ্রব্য নিয়ে কুমিল্লা হতে কক্সবাজারের দিকে আসছে এমন গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার চুনতি হাজী রাস্তার বাকাপুলে চেকপোস্ট স্থাপন করা হয়। এ সময় চেকপোস্টের দিকে আসা একটি মাইক্রোবাসের গতিবিধি সন্দেহজনক মনে হলে সেটিকে থামানোর সংকেত দেয়া হয়। কিন্তু মাইক্রোবাসটি না থামিয়ে দ্রুত পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ধাওয়া করেন। পরে মাইক্রোবাসচালক আনোয়ার হোসেন প্রকাশ কালু ড্রাইভার ও আনসারুল ইসলামকে আটক করা হয়। পরে তাদের তথ্যমতে, মাইক্রোবাসের ভিতরে পিছনের সিটের উপর লুকানো তিনটি বস্তায় আনুমানিক ৮ লাখ টাকা মূল্যের ৭৯১ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

বিজ্ঞাপন

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদের আটকৃতরা দীর্ঘদিন ধরে বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরে তা বিভিন্ন কৌশলে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন অঞ্চলের মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছিল বলে জানিয়েছে। আটককৃত দুইজনকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য লোহাগাড়া থানায় হস্তান্তর করা হয়েছে।

 

পূর্বকোণ/এএ

শেয়ার করুন
The Post Viewed By: 178 People

সম্পর্কিত পোস্ট