চট্টগ্রাম শনিবার, ১৬ জানুয়ারি, ২০২১

২৩ ডিসেম্বর, ২০২০ | ৭:২৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

প্রেমিকার বিশেষ মুহূর্তের ভিডিও পর্ন সাইটে, প্রেমিক গ্রেপ্তার

প্রেমিকার নগ্ন ছবি, ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ও পর্ন সাইটে আপলোড করায় মো: ফাহিম নামের এক যুবককে গ্রেপ্তার করেছে সিএমপির কাউন্টার টেরোরিজম বিভাগ। মঙ্গলবার (২২ ডিসেম্বর) দিবাগত রাতে নগরীর বাকলিয়া এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে বলে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ(সিএমপি) কাউন্টার টেরোরিজম বিভাগের অতিরিক্ত উপকমিশনার আসিফ মহিউদ্দীন  নিশ্চিত করেছেন।

গ্রেপ্তারকৃত মোহাম্মদ ফাহিম (২৩) চট্টগ্রামের আনোয়ারা উপজেলার সৈয়দ কুচিয়া এলাকার পারভীন মেম্বারের বাড়ির কাজী মো. আলমগীরের ছেলে।

উপ-কমিশনার আসিফ মহিউদ্দীন জানান,  ফাহিমের সাথে নিকট আত্মীয় তরুণীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে ২০১৫ সালে। প্রেমের সম্পর্ক গড়ানোর কথা ছিল বিয়েতে। কিন্তু বিয়ের আগেই ভেঙ্গে যায় প্রেম। সম্পর্ক ভাঙ্গার আগে তারা বেড়াতে যায় আনোয়ারা পারকি সৈকতে। সেখানে হয় তাদের শারীরিক সম্পর্ক। সেই সময়ে ফাহিম ধারণ করেন বিশেষ মুহূর্তের ছবি ও ভিডিও। সম্প্রতি ফাহিম সেই ভিডিও এবং ছবি কিছু পর্ন সাইটে সরবরাহ করেন। পাশাপাশি ওই তরুণীর পরিবারের সদস্যসহ আত্মীয়দের মেসেঞ্জারেও পাঠান। ভিকটিম তরুণীর অভিযোগের ভিত্তিতে ফাহিমকে গ্রেপ্তার করেছে চট্টগ্রাম মহানগর পুলিশের (সিএমপি) কাউন্টার টেরোরিজম বিভাগ। এ ঘটনায় কর্ণফুলী থানায় নারী ও শিশু নির্যাতন আইন  ও পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে ফাহিমের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

পূর্বকোণ / আরআর

শেয়ার করুন
The Post Viewed By: 264 People

সম্পর্কিত পোস্ট