চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

সর্বশেষ:

বাজার থেকে বাড়ি ফেরার পথে সন্ত্রাসীদের গুলি, আহত ৩ বাঁশখালী

নিজস্ব সংবাদদাতা , বাঁশখালী

১৫ জুন, ২০১৯ | ১:৫৬ পূর্বাহ্ণ

বাঁশখালী উপজেলার সরল ইউনিয়নে বাজার থেকে বাড়ি ফেরার পথে গতকাল শুক্রবার (১৪ জুন) সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে সন্ত্রাসীদের গুলিতে ৩ জন আহত হওয়ার ঘটনা ঘটেছে। গুলিবিদ্ধরা হলেন, মোহাম্মদ হোসেন, (৩৫), মোহাম্মদ লোকমান (১৩), মোহাম্মদ ফরহাদ (১৮)। তাদেরকে বাঁশখালী হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক তাদের অবস্থায় আশংকাজনক হওয়ায় চমেক হাসপাতালে প্রেরণ করেন। সংঘর্ষের ঘটনায় দুইপক্ষের উত্তেজনা বিরাজ করছিল।

রাতেই ঘটনায় জড়িত অস্ত্রধারী সন্ত্রাসীদের গ্রেপ্তার করতে পুলিশ গ্রেপ্তার অভিযান শুরু করেছে। স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার সরল ইউনিয়নের ২নং ওয়ার্ড এলাকার মধ্যম সরল এলাকায় হাজীরখীল বাজার থেকে বাড়ি ফেরার পথে স্থানীয় মোহাম্মদ হোছন ও আহমদ কবিরের কাছ থেকে মাছ ও তরিতরকারি কেড়ে নেয় সন্ত্রাসীরা। এ ঘটনাকে কেন্দ্র করে জাফর আহমদ গ্রুপের লোকজন মধ্যম সরল নোয়াপাড়া মসজিদের দক্ষিণ পার্শ্বে শীল পাড়া এলাকায় ৭-৮ রাউন্ড গুলিবর্ষণ করে পালিয়ে যায়। গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছে আশরাফ আলীর ছেলে মোহাম্মদ হোসেন (৩৫), মো. আলীর ছেলে মোহাম্মদ লোকমান (১৩), খলিলুর রহমানের ছেলে মোহাম্মদ ফরহাদ (১৮)। স্থানীয়রা আহতদের উদ্ধার করে ৭ কিলোমিটার দূরবর্তী প্রথমে বাঁশখালী হাসপাতালে নিয়ে আসে। তাদের অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক চমেক হাসপাতালে প্রেরণ করেন। বাঁশখালী হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. জাফরিন জাহান জিতি বলেন, সরলে সংঘর্ষের ঘটনায় গুলিবিদ্ধ ৩ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। স্থানীয়রা জানান, সরলে দুইটির পক্ষের মধ্যে এ পর্যন্ত গুলিবর্ষণের ঘটনায় ৩জন মারা গেছে। ভবিষ্যতে আরো বড় ধরনের রক্তক্ষয়ী সংঘর্ষের আশংকা রয়েছে।
বাঁশখালী থানার ওসি মো. রেজাউল করিম মজুমদার জানান, সরলে গুলিবর্ষণের খবর পেয়ে আমি পুলিশ ফোর্স নিয়ে দ্রুত ঘটনাস্থলে অভিযান পরিচালনা করেছি। হামলার ঘটনায় ৩জন গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছে বলে সংবাদ পাওয়া গেছে। এ ঘটনায় জড়িতদের খুঁজে বের করে দ্রুত আইনের আওতায় নিয়ে আসা হবে।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট