চট্টগ্রাম শনিবার, ২৩ জানুয়ারি, ২০২১

সর্বশেষ:

নগরীতে ট্রাক মালিক হত্যা: চার যুবক গ্রেপ্তার

২২ ডিসেম্বর, ২০২০ | ১১:২৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

নগরীতে ট্রাক মালিক হত্যা: চার যুবক গ্রেপ্তার

নগরীর ইপিজেড থানা এলাকা থেকে ট্রাক মালিককে হত্যার অভিযোগে চার যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। ইপিজেড থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে সোমবার (২১ ডিসেম্বর) চারজনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হল- নূর হোসেন ওরফে ছক্কা বাবু (২৩), সাইফুল ইসলাম ওরফে সম্রাট (১৯), পরিতোষ ঋষি ওরফে ইসলাম হোসেন ইমন (১৯) ও মেহেদী হাসান ওরফে সোহেল (১৯)।

ইপিজেড থানার ওসি উৎপল বড়ুয়া জানান, গ্রেপ্তারকৃত যুবকদের দাবি, নিহত আলমগীর বিভিন্ন সময়ে শিশুদের শারীরিকভাবে ‘নিগৃহীত’ করতেন। গ্রেপ্তারকৃতদের কয়েকজন কিশোর বয়সে তার দ্বারা আক্রান্ত হয়েছিল। গ্রেপ্তারকৃত চার যুবক মঙ্গলবার (২২ ডিসেম্বর) বিকালে আদালতে স্বীকারোক্তি দেয়ার পর তাদের কারাগারে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

তিনি আরও জানান, ঘটনার দিন শুক্রবার (১৮ ডিসেম্বর) রাতে আলমগীর গ্রেপ্তারকৃত যুবকদের সঙ্গে সাগরপাড়ে গল্প করেছিল। পাশাপাশি তারা সবাই মিলে গাঁজাও সেবন করেছিল। গাঁজা সেবনের পর তাদের কয়েকজন মাতাল হওয়ায় আলমগীর সঙ্গে থাকা বাবুর শরীরে হাত দিলে দু’জনের মধ্যে হাতাহাতি হয়। এ সময় আলমগীর অন্যদের শরীরে হাত দিলে সবাই মিলে তাকে মারধর করে। একপর্যায়ে ইমন ও সোহেল তাকে ছুরিকাঘাত করলে তিনি মারা যান।

প্রসঙ্গত, গত শনিবার (১৯ ডিসেম্বর) নগরীর খেজুর তলা আউটার রিং রোড সংলগ্ন সাগর পাড় থেকে ট্রাক মালিক মো. আলমগীরের (৪৫) লাশ উদ্ধার করে পুলিশ। ছুরিকাঘাতে হত্যার করে তার লাশ ফেলে রাখা হয়েছিল। লাশের পাশ থেকেই হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরিও উদ্ধার করা হয়। লাশ উদ্ধারের পর থেকে তদন্তে নামে পুলিশ।

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 124 People

মন্তব্য দিন :

সম্পর্কিত পোস্ট