চট্টগ্রাম সোমবার, ১৮ জানুয়ারি, ২০২১

সর্বশেষ:

২২ ডিসেম্বর, ২০২০ | ১১:২১ অপরাহ্ণ

কক্সবাজার সংবাদদাতা

উখিয়ায় ইয়াবা-অস্ত্রসহ ১৫ মামলার আসামি গ্রেপ্তার

কক্সবাজারের উখিয়ায় ইয়াবা ও অস্ত্রসহ ১৫ মামলার এক পলাতক আসামিকে গ্রেপ্তার করেছে বিজিবি। গ্রেপ্তারকৃত ডাকাতের নাম গণি মিয়া (৩৬)। মঙ্গলবার (২২ ডিসেম্বর) বিকেল ৪টার দিকে উপজেলার ৫ নম্বর পালংখালী ইউপি’র মুসার খোলা বটতলী গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

এ সময় তার কাছ থেকে ২০ হাজার ১০৫ পিস ইয়াবা, দুটি মোবাইল, একটি মোটরসাইকেল, দুটি দেশীয় রাম দা, ৩টি দেশীয় চাকু, এক বক্স অস্ত্র তৈরির সরঞ্জাম, ৫০টি বিজিপি’র মানকি টুপি, একটি বিজিপি’র থ্রি কোয়ার্টার ও একটি বিজিপির গেঞ্জি উদ্ধার করা হয়।

কক্সবাজারস্থ ৩৪ বিজিবির অধিনায়ক আলী হায়দার আজাদ আহমেদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার বিকেল ৪টার দিকে উপজেলার ৫ নম্বর পালংখালী ইউপি’র মুসার খোলা বটতলী গ্রামের অভিযান চালানো হয়। এ সময় বিজিবি’র উপস্থিতি টের পেয়ে গণি মিয়া মোটরসাইকেলযোগে পালানোর চেষ্টা করার সময় তাকে গ্রেপ্তার করা হয়। পরে স্থানীয়দের উপস্থিতিতে তার বাড়ি, শরীর ও মোটর সাইকেল তল্লাশি করা হয়। এ সময় ২০ হাজার ১০৫ পিস ইয়াবা, দুটি মোবাইল, একটি মোটরসাইকেল, দুটি দেশীয় রাম দা, ৩টি দেশীয় চাকু, এক বক্স অস্ত্র তৈরির সরঞ্জাম, ৫০টি বিজিপি’র মানকি টুপি, একটি বিজিপি’র থ্রি কোয়ার্টার ও একটি বিজিপির গেঞ্জি উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, উদ্ধারকৃত মালামালের আনুমানিক বাজারমূল্য ৬৬ লাখ ২০ হাজার টাকা। এ ব্যাপারে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলেও জানান তিনি।

পূর্বকোণ/আরাফাত-আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 124 People

সম্পর্কিত পোস্ট