চট্টগ্রাম রবিবার, ২৪ জানুয়ারি, ২০২১

সর্বশেষ:

২২ ডিসেম্বর, ২০২০ | ৯:৪৮ অপরাহ্ণ

বাঁশখালী সংবাদদাতা

বাঁশখালীর ডাকাত মিন্টু পেকুয়ায় গণপিটুনিতে নিহত

বাঁশখালীর পুর্ব পুইছড়ি এলাকার আহমদ মিয়ার ছেলে ডাকাত মিন্টু মিয়া (৪২) পেকুয়া উপজেলার টইটং ইউনিয়নে গণপিটুনিতে নিহত হযেছে। এ ঘটনায় টইটংয়ের জয়নালের স্ত্রী ফরিজা খাতুন ও তার ভাই হাবিব উল্লাহ গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসা নিচ্ছে । আজ মঙ্গলবার (২২ ডিসেম্বর) দুপুর সাড়ে ৩ টার দিকে খবর পেয়ে পেকুয়া থানা পুলিশ নিহত মিন্টু মিয়ার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে ।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, পেকুয়া উপজেলার টইটং ইউনিয়নের বটতলীর বনবিভাগের বিরোধীয় জায়গায় মঙ্গলবার (২২ ডিসেম্বর) দুপুরে জায়গা দখলে নিয়ে বালু তুলতে গেলে দু’পক্ষের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে সংঘর্ষে রুপ নেয়। এ সময় এক পক্ষ জয়নালের স্ত্রীকে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করে। এ খবর ছড়িয়ে পড়লে এলাকাবাসী এসে মিন্টু মিয়া গংদের হামলা ও গণপিটুনি দেয়। এ সময় বাঁশখালীর আলোচিত খুন, অস্ত্র , ডাকাতি, চাঁদাবাজি ও বন মামলার আসামি মিন্টু মিয়ার(৪২) ডান হাত বিছিন্ন হয় এবং মৃত্যুর কোলে ঢলে পড়ে।

বিজ্ঞাপন

পেকুয়া থানার (ওসি) তদন্ত কানন সরকার জানান, লাশের সুরতহাল তৈরি করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। বালু উত্তোলনকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে ।

 

পূর্বকোণ/আরআর-অনুপম

শেয়ার করুন
The Post Viewed By: 142 People

সম্পর্কিত পোস্ট