চট্টগ্রাম শনিবার, ১৬ জানুয়ারি, ২০২১

সর্বশেষ:

বিজিএমইএ’র প্রাক্তন নেতা সিরাজুল হক স্মরণে দোয়া মাহফিল

২২ ডিসেম্বর, ২০২০ | ৮:২৪ অপরাহ্ণ

বিজ্ঞপ্তি

বিজিএমইএ’র প্রাক্তন নেতা সিরাজুল হক স্মরণে দোয়া মাহফিল

বিজিএমইএ’র প্রাক্তন ট্রেজারার ও স্টার্লিং গ্রুপের প্রাক্তন চেয়ারম্যান সিরাজুল হকের আত্মার মাগফেরাত কামনায় খতমে কুরআন, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২২ ডিসেম্বর) নগরীর বিজিএমইএ আঞ্চলিক কার্যালয়ে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

বিজিএমইএ’র প্রথম সহ-সভাপতি মোহাম্মদ আবদুস সালামের সভাপতিত্বে এ দোয়া ও মিলাদ মাহফিলে আরো উপস্থিত ছিলেন- বিজিএমইএ’র সহ-সভাপতি এ.এম. চৌধুরী সেলিম, পরিচালকবৃন্দ খন্দকার বেলায়েত হোসেন, এনামূল আজিজ চৌধুরী, প্রাক্তন পরিচালকবৃন্দ এস.এম. সাজেদুল ইসলাম, আ.ন.ম. সাইফ উদ্দিন, হাসানুজ্জামান চৌধুরী, এমডি এম মহিউদ্দিন চৌধুরী, সাইফ উল্লাহ্ মনসুরসহ পোশাকশিল্পের মালিকবৃন্দ ও বিজিএমইএ কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

সভায় মরহুম সিরাজুল হকের স্মৃতিচারণ করে আরো বক্তব্য রাখেন- বিজিএমইএ’র সহ-সভাপতি এ.এম. চৌধুরী সেলিম, প্রাক্তন পরিচালক এস.এম. সাজেদুল ইসলাম, আ.ন.ম. সাইফ উদ্দিন প্রমুখ।

বিজিএমইএ, চট্টগ্রাম অঞ্চলের ধর্মবিষয়ক স্থায়ী কমিটির চেয়ারম্যান ও প্রাক্তন পরিচালক সাইফ উল্লাহ্ মনসুরের পরিচালনায় অনুষ্ঠানে মরহুমের রুহের মাগফেরাত কামনাসহ পোশাকশিল্পের প্রয়াত মালিক, শ্রমিক, কর্মচারীদের রুহের মাগফেরাত, অসুস্থদের দ্রুত রোগমুক্তি কামনা করে করোনাভাইরাস থেকে আশু মুক্তির লক্ষ্যে  দোয়া করা হয়।

 

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 110 People

সম্পর্কিত পোস্ট