চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

ধর্ষণ চেষ্টাকালে যুবক আটক রোয়াংছড়িতে

নিজস্ব সংবাদদাতা, রোয়াংছড়ি

১৫ জুন, ২০১৯ | ১:১৬ পূর্বাহ্ণ

বান্দরবানের রোয়াংছড়িতে ৭ম শ্রেণিতে পড়–য়া কিশোরী ধর্ষণের চেষ্টাকালে মো. ইলিয়াস (৩৫) নামের এক যুবককে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে এলাকাবাসী। আটক যুবক সাতকানিয়ার পুরানগর গ্রামের মোক্তার আহমদের ছেলে।

পুলিশ সুত্রে জানা যায়, বুধবার দিবাগত রাতে স্থানীয় বাসিন্দা ও চা দোকানি কিনারাম তঞ্চঙ্গ্যার ৭ম শ্রেণীর পড়–য়া কিশোরীর ঘরে প্রবেশ করে ধর্ষণে চেষ্টা চালায় মো. ইলিয়াস। এতে ভিকটিমের চিৎকারে তার বাবা-মা এগিয়ে আসলে ঘর থেকে বেরিয়ে পালানোর চেষ্টা করে ইলিয়াস। তবে শেষ পর্যন্ত প্রতিবেশীরা তাকে ধরে ফেলে।
ভিকটিমের বাবা কিনারাম তঞ্চঙ্গ্যা বলেন, ইলিয়াস মহিলাসহ মেয়েদেরকে দেখলে উত্ত্যক্ত করতো। ক’দিন আগেও আমার ছোট ভাইয়ের বউয়ের সঙ্গে অসভ্য আচরণ করেছে। আজ আমার মেয়ের ঘুমানোর কক্ষে প্রবেশ করে ধর্ষণের চেষ্টাকালে আমি ও প্রতিবেশীরা মিলে তাকে হাতেনাতে আটক করি। পরবর্তীতে ইউপি চেয়ারম্যান বিশ^নাথ তঞ্চঙ্গ্যাকে ঘটনার ব্যাপারে অবহিত করলে টহলরত রোয়াংছড়ি থানা পুলিশের হাতে ইলিয়াসকে সোপর্দ করেন তিনি। রোয়াংছড়ি থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. শরিফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ভিকটিমের বাবা দেশের প্রচলিত আইনে আটক ইলিয়াসের বিরুদ্ধে মামলা দায়ের করলে তাকে জেলহাজতে প্রেরণ করি।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট