চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

টেকনাফে মাদকাসক্ত পুত্রের হামলায় আহত পিতার মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, টেকনাফ

১৫ জুন, ২০১৯ | ১:১৫ পূর্বাহ্ণ

মাদকাসক্ত ছেলের হামলায় আহত পিতা হাকিম আলী (৫৫) ১ মাস ২১ দিন পর মারা গেছেন। টেকনাফ পৌরসভার ইসলামাবাদ এলাকায় ঘটেছে এ ঘটনা। ১৩ জুন রাত ১টার দিকে হাকিম আলী নিজ বাড়িতে মারা যান।
জানা যায়, ১৮ এপ্রিল ব্যবসা প্রতিষ্ঠানে কর্মরত অবস্থায় মাদকাসক্ত ছেলে রহিমুচ্ছাদেক (২২) মাদকের টাকার জন্য পিতার সাথে বাকবিত-া শুরু করে। একপর্যায়ে পিতাকে ধাক্কা দিলে পিলারের সাথে মাথায় আঘাত লেগে রক্তাক্ত হন। এ সময় পার্শ্ববর্তী ব্যবসায়ীরা আহত হাকিম আলীকে হাসপাতালে ভর্তি করেন। চিকিৎসা শেষে হাকিম আলী বাড়ি ফিরলেও আর সুস্থ হতে পারেননি। মাথার আঘাতে অসুস্থতায় শেষ পর্যন্ত ১৩ জুন রাতে মারা যান।
এদিকে পিতাকে আঘাতকারী ছেলেকে সেদিন স্থানীয় ব্যবসায়ীরা আটক করে টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেটের কাছে নিয়ে গেলে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ১ বছরের সাজা প্রদান করে কারাগারে প্রেরণ করেছিলেন।
টেকনাফ পৌরসভাধীন ২ নং ওয়ার্ডস্থ পুরান পল্লানপাড়ার বাসিন্দা হাকিম আলী একজন পরিশ্রমী লোক। মাইক সাউন্ডবক্স ভাড়া দিয়ে ও পানের দোকান করে জীবিকা নির্বাহ করে আসছিল। হাকিম আলী ২ ছেলে ৩ মেয়ের জনক। ৮ বছর আগে স্ত্রী মারা গেলেও অশান্তির আশংকায় সন্তানদের দিকে চেয়ে ২য় বিয়ে করেননি। বড় পুত্র রহিমুচ্ছাদেক (২৩) বখাটে ও মাদকসেবী। বহু চেষ্টা করেও পুত্রকে সৎ পথে ফেরাতে পারেননি।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট