চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৮ জানুয়ারি, ২০২১

২০ ডিসেম্বর, ২০২০ | ৩:০৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রামে ভ্যান চালক হত্যায় গ্রেপ্তার ২

চট্টগ্রামের সাগরিকা রোডে ছুরিকাঘাতে ভ্যান চালক আনোয়ার হত্যার ঘটনায় তার দুই সহকর্মীকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হল আকাশ (২০) ও মিঠুন (১৭)।

আজ রবিবার (২০ ডিসেম্বর) নগরীর রেল স্টেশন ও পাহাড়তলী থানার আবদু পাড়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে পাহাড়তলী থানা পুলিশ।  

পাহাড়তলী থানার ওসি হাসান ইমাম পূর্বকোণকে জানান, শনিবার রাতে পাহাড়তলী থানার সাগরিকা রোডে ছুরিকাঘাতে খুন হন আনোয়ার। হত্যাকাণ্ডের পরপরই অভিযানে নামে পুলিশ। অভিযান চালিয়ে কিশোরগঞ্জে যাওয়ার চেষ্টার সময় চট্টগ্রাম রেল স্টেশন থেকে আকাশ এবং গভীর রাতে আবদু পাড়া থেকে মিঠুনকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরও জানান, নিহত আনোয়ারের মত তারাও আবুল খায়ের গ্রুপের মেরিস সিগারেটের ভ্যান চালাতেন। গত ১৬ ডিসেম্বর পতেঙ্গা সৈকতে যাওয়া নিয়ে সহকর্মী ওই ভ্যানচালকদের মধ্যে ‘মনোমালিন্য’ হয়। তাদের কেউ কেউ সৈকতে গেলেও অন্যরা যাননি। এ নিয়ে দুই পক্ষের মধ্যে ক্ষোভ সৃষ্টি হয়। শনিবার দুই পক্ষ বিষয়টি মীমাংসার জন্য সাগরিকা রোডে গিয়েছিল। সেখানে কথাকাটাকাটির মধ্যে আনোয়ারকে ছুরিকাঘাত করেন রনি নামে তার আরেক সহকর্মী। পুলিশ এখনও রনিকে গ্রেপ্তার করতে পারেনি বলে জানিয়েছেন তিনি।

পূর্বকোণ/মামুন

শেয়ার করুন
The Post Viewed By: 158 People

সম্পর্কিত পোস্ট