চট্টগ্রাম সোমবার, ১৮ জানুয়ারি, ২০২১

সর্বশেষ:

২০ ডিসেম্বর, ২০২০ | ১২:২৮ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

বন্দর উপদেষ্টা কমিটির ১৪তম সভা শুরু

চট্টগ্রাম বন্দরের উপদেষ্টা কমিটির ১৪তম সভা শুরু হয়েছে। আজ রবিবার (২০ ডিসেম্বর) সকাল ১১টায় বন্দরের শহীদ মুন্সী ফজলুর রহমান অডিটোরিয়ামে এ সভা শুরু হয়।

বন্দরের সদস্য মো. জাফর আলমের সঞ্চালনায় সভায় ১৩তম সভার সিদ্ধান্তের ওপর আলোচনা করবেন বন্দর চেয়ারম্যান রিয়ার এডমিরাল এসএম আবুল কালাম আজাদ।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন নৌ প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে আছেন নৌ পরিবহন মন্ত্রণালয়ের সচিব মেজবাহ উদ্দিন চৌধুরী।  

নৌ প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেন, দেশের যেকোনো মানুষ বিশ্বের যে প্রান্তে অবস্থান করুক না কেন গর্ব করে বলে, আমাদের টাকায় পদ্মা সেতু হচ্ছে। আমরাও গর্ব অনুভব করি।

তিনি সাংবাদিকদের ধন্যবাদ দিয়ে বলেন, সাংবাদিকরা চট্টগ্রাম বন্দরের সার্বিক উন্নয়নে, দেশের সুনাম মর্যাদা রক্ষার জন্য অসামান্য ভূমিকা রেখেছেন। আপনাদের লিখনী, সংবাদ পরিবেশন আমাদের প্রেরণা, সাহস জুগিয়েছে। আমি আপনাদের ধন্যবাদ জানাই। 

বাংলাদেশের ৯৮ ভাগ বাজেট বাস্তবায়ন হয় নিজস্ব অর্থায়নে। বাংলাদেশ নিজস্ব টাকায় পদ্মা সেতু করছে। পারমাণবিক ক্লাবে যুক্ত হয়েছি। মাতারবাড়ী গভীর সমুদ্র বন্দর হচ্ছে। কর্ণফুলী নদীর তলদেশে বঙ্গবন্ধু টানেল হচ্ছে। আগে দেশে মহাসড়ক ছিল না, শেখ হাসিনার নেতৃত্ব হয়েছে। এলিভেটেড এক্সপ্রেসওয়ে, মেট্রোরেল কত কিছু হচ্ছে। চট্টগ্রাম থেকে কক্সবাজারের ঘুমধুম পর্যন্ত রেললাইন হচ্ছে। বিরাট সম্ভাবনার বাংলাদেশ নেতিবাচক সংবাদ চায় না।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 108 People

সম্পর্কিত পোস্ট