চট্টগ্রাম রবিবার, ১৭ জানুয়ারি, ২০২১

সর্বশেষ:

১৭ ডিসেম্বর, ২০২০ | ১০:১৫ অপরাহ্ণ

বাঁশখালী সংবাদদাতা

বাঁশখালীতে আগুনে পুড়েছে ২৬ বসতবাড়ি, আহত ১২

চট্টগ্রামের বাঁশখালী উপজেলার গণ্ডামারা ইউনিয়নের পূর্ব বড়ঘোনা জলদাস পাডায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ২৬ বসতবাড়ি পুড়ে গেছে । এতে আগুন নিভাতে গিয়ে অন্তত ১২জন আহত হয়েছে। অগ্নিকাণ্ডে ১ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছে ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যরা। আজ বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) সন্ধ্যা ৭টার দিকে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। যোগাযোগ ব্যবস্থার কারণে ফায়ার সার্ভিস এক কিলোমিটার এলাকা হতে ফিরে যায় । আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হচ্ছে।

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তরা হলেন: অনিল জলদাস, সুনীল জলদাস, পরিমল জলদাস, সুজন জলদাস, রঞ্জন জলদাস, রতন জলদাস, সুমি জলদাস, সন্তোষ জলদাস, নিখীল জলদাস, চাইন্দ্যা জলদাস, হরিদাশ জলদাস, জ্যোতি বালা জলদাস, ঝুন্টু জলদাস, গোবিন্দ জলদাস, সত্যরঞ্জন জলদাস, চিত্তরঞ্জন জলদাস, চান্দু জলদাস, যুদ্ধ জলদাস, রাখাল জলদাস, নিত্যলাল জলদাস, হরিলাল জলদাস, দধিরাম জলদাস, রতন জলদাস, বাবুল জলদাস, সজল জলদাস ও কাজল জলদাস। আগুনে এদের বসতঘর সম্পূর্ণ পুড়ে গেছে।

গন্ডামারা ৯নং ওয়ার্ডের ইউনিয়ন পরিষদ সদস্য ও প্যানেল চেয়ারম্যান আনোয়ার বাদশাহ বলেন, পূর্ব বড়ঘোনার জেলে পাড়ায় জেলেরা সাগরে মাছ ধরতে গেছেন। সন্তোষ দাসের নগদ ১ লক্ষ ৯৫ হাজার টাকাসহ অধিকাংশ পরিবারের নগদ টাকা ও বসতবাড়ি সম্পূর্ণ পুড়ে গেছে। প্রতিবেশীরা এগিয়ে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুন নিভানোর সময় ১২ জন আহত হয়েছে। ফায়ার সার্ভিস দল ঘটনাস্থলে যোগাযোগ ব্যবস্থার কারণে পৌঁছাতে পারেনি।

বাঁশখালী উপজেলার নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার বলেন, অগ্নিকাণ্ডের ঘটনার খবর পাওয়ার পর ক্ষতিগ্রস্তদের তালিকা তৈরি করে খাবার এবং ঘরের ছাউনির ব্যবস্থা করা হচ্ছে।

পূর্বকোণ / আরআর

শেয়ার করুন
The Post Viewed By: 94 People

সম্পর্কিত পোস্ট