চট্টগ্রাম শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

চট্টগ্রামে ইয়াবাসহ পুলিশের টিএসআই গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

১৪ জুন, ২০১৯ | ৯:৫৬ অপরাহ্ণ

নগরীর ডবলমুরিং থানাধীন আগ্রাবাদ সিজিএস কলোনি থেকে ১০ হাজার পিস ইয়াবাসহ সিদ্দিকুর রহমান নামে ট্রাফিক বিভাগের এক উপ-পরিদর্শক (টিএসআই) কে গ্রেপ্তার করা হয়। এসময় সিদ্দিকুর রহমানের বাসায় তল্লাশি চালিয়ে ১০ হাজার পিস ইয়াবা ও নগদ ৮০ হাজার টাকা উদ্ধার করা হয়। আজ শুক্রবার (১৪ জুন) বিকাল ৩ টায়  এ অভিযান পরিচালনা করে র‌্যাব ও সিএমপির কাউন্টার টেররিজম ইউনিট।

র‌্যাব-৭ এর পরিচালক লে.কর্নেল মিফতাহ উদ্দিন পূর্বকোণকে বলেন, ‘গ্রেপ্তার হওয়া পুলিশ সদস্যের বিরুদ্ধে দীর্ঘদিন ধরে ইয়াবা বিক্রির সাথে জড়িত থাকার খবর ছিলো আমাদের কাছে। আজ গোপন সংবাদের ভিত্তিতে আজ তার আগ্রাবাদ সিজিএস কলোনির বাসায় তল্লাশি চালায় র‌্যাব। এ সময় দশ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। গ্রেপ্তার হওয়া পুলিশ সদস্যের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলেও জানান তিনি।

সিএমপির কাউন্টার টেররিজম ইউনিটের উপ-কমিশনার মো. শহীদুল্লাহ পূর্বকোণকে জানান, সিজিএস কলোনি থেকে টিএসআই সিদ্দিকুর রহমানকে ১০ হাজার পিস ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে নগদ ৮০ হাজার টাকা উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট