চট্টগ্রাম শুক্রবার, ২২ জানুয়ারি, ২০২১

১৫ ডিসেম্বর, ২০২০ | ১:৩৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

ইয়াবা নিয়ে মিয়ানমার নাগরিকসহ গ্রেপ্তার ৭

চট্টগ্রামের লোহাগাড়ায় ও কক্সবাজার জেলার উখিয়ায় পৃথক দুটি অভিযান চালিয়ে ১৫ হাজার ৭৬৩ পিস ইয়াবা নিয়ে তিন মিয়ানমার নাগরিকসহ সাতজন গ্রেপ্তার হয়েছেন র‌্যাবের হাতে। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি বাসও জব্দ করা হয়েছে।

গ্রেপ্তাররা হলেন- লিটন দেবনাথ (৪০), রাজীব দেবনাথ (২৫), মো. ইলিয়াস (২৪), মো. নূর আলম (২০),আবু তাহের (৩৮), মো. একরামুল হক (৪০) ও মো. বকুল মিয়া (২৩)।

বিজ্ঞাপন

সোমবার (১৪ ডিসেম্বর) রাতভর অভিযান চালিয়ে লোহাগাড়া ও উখিয়া থেকে তাদের গ্রেপ্তার করে র‌্যাব।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে উখিয়া থানার কুতপালং বাজার এলাকায় লিটন দেবনাথের বাসায় অভিযান চালায় র‌্যাব। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় তিন রোহিঙ্গাসহ পাঁচজনকে গ্রেপ্তার করে র‌্যাব। এসময় তাদের হাতে থাকা প্লাস্টিকের ব্যাগ থেকে ১৩ হাজার ৮’শ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

অপরদিকে কিছু মাদক ব্যবসায়ী কক্সবাজার থেকে মাদক নিয়ে চট্টগ্রামের দিকে আসছে এই তথ্যের ভিত্তিতে চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার মিডওয়ে ইন রেস্তোরার সামনে সেন্টমার্টিন প্লাস (ঢাকা-মেট্রো-ব-১৩-১৫০৮) নামে একটি গাড়ি তল্লাশি করা হয়।  এসময় গাড়ির চালক ও হেল্পার কৌশলে পালিয়ে যাওয়ার সময় তাদের আটক করা হয়। পরে তাদের দেখানো গাড়ির সিটের নিচ থেকে ১ হাজার ৯৬৩ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

উখিয়া থেকে উদ্ধার মাদকের আনুমানিক মূল্য ৬৯ লক্ষ টাকা। আর লোহাগাড়া থেকে উদ্ধার ইয়াবার আনুমানিক মূল্য ১০ লাখ টাকা। জব্দকৃত বাসের আনুমানিক মূল্য ১ কোটি টাকা।

গ্রেপ্তারদের বিরুদ্ধে এবং উদ্ধারকৃত মাদকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য  লোহাগাড়া থানা ও কক্সবাজার জেলার উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 119 People

মন্তব্য দিন :

সম্পর্কিত পোস্ট