চট্টগ্রাম শুক্রবার, ২২ জানুয়ারি, ২০২১

১৪ ডিসেম্বর, ২০২০ | ৭:৩৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

মাস্ক না পরায় ৩৬ জনকে জরিমানা

মাস্ক না পরায় ৩৬ জনকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। আজ সোমবার ১৪ ডিসেম্বর নগরীর বিভিন্ন স্থানে জেলা প্রশাসনের ৪ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট পরিচালিত ভ্রাম্যমাণ আদালত এই জরিমানা করেন। এসময় অসচ্ছল মানুষদের  জেলা প্রশাসনের পক্ষ থেকে মাস্ক বিতরণ করা হয়।
চট্টগ্রাম মহানগরীর ডিসি হিল এলাকায় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আশরাফুল আলমের নেতৃত্বে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। এসময় মাস্ক ব্যবহার না করে চলাফেরা করায় ৮ টি মামলায় ৯ জনকে ২১৫০ টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।
নগরীর নিউ মার্কেট এলাকায় করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনগণের মধ্যে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে মোবাইল কোর্ট পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আলমগীর হোসেন। এ সময়  ৬টি ভিন্ন ভিন্ন মামলায় ১৫০০ টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।
নগরীর ফিরিঙ্গি বাজার এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট নূরজাহান আক্তার অভিযান চালায়। এসময় মাস্ক না পরায় ৮ টি মামলায় ৮ জন ব্যক্তিকে ৭৫০ টাকা অর্থদণ্ড প্রদান করেন।
নগরীর পাহাড়তলী কলেজ রোড এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট বিবি করিমুন্নেছা । এসময় মাস্ক ব্যবহার না করার দায়ে ১১ টি মামলায় ১৩ জনকে ১২০০ টাকা অর্থদণ্ড প্রদান করা হয় ।
পূর্বকোণ / আরআর

শেয়ার করুন
The Post Viewed By: 121 People

মন্তব্য দিন :

সম্পর্কিত পোস্ট