চট্টগ্রাম শনিবার, ২৩ জানুয়ারি, ২০২১

সর্বশেষ:

১৪ ডিসেম্বর, ২০২০ | ৪:৫৮ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

অস্ত্র ঠেকিয়ে সিএনজিতে তুলে ডাকাতি, গ্রেপ্তার ৬

চট্টগ্রাম নগরীর কোতোয়ালী থানায় পৃথক অভিযান চালিয়ে ডাকাত চক্রের ৬ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ১টি একনলা বন্দুক, ৩ রাউন্ড গুলি, ১টি সিএনজি জব্দ করা হয়।

রবিবার (১৩ ডিসেম্বর) সাড়ে ৯টার দিকে জমিয়াতুল ফালাহ মসজিদের পশ্চিম গেট থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

বিজ্ঞাপন

আটককৃতরা হলেন- নুরুল ইসলাম সজীব (২৯), মো. শহীদ ওরফে চৌধুরী (২৭), মো. সাব্বির ওরফে হেদায়েত বিশ্বাস (৪৪), মোস্তাকিন হোসেন মিঠু (৩৫),  নুরুল হক সজীব (২৯), মো. শহীদ ওরফে চৌধুরী (২৭)।

এর আগে বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) রাতে সিআরবি এলাকা থেকে কোতোয়ালী থানার একটি ছিনতাই মামলায় মোস্তাকিন হোসেন মিঠু (৩৫) নামে একজনকে গ্রেপ্তার করে পুলিশ। ওই মামলায় ছুরিকাঘাত করে ৫০ হাজার টাকা ছিনতাইয়ের কথাও স্বীকার করে মিঠু। পরদিন শুক্রবার (১১ ডিসেম্বর) তাকে আদালতে প্রেরণ করে পুলিশ তিন দিনের রিমান্ড আবেদন করেন। আদালত তার ৩ দিনের রিমান্ড মঞ্জুর করলে জিজ্ঞাসাবাদে সে সাব্বির নামে একজনের জড়িত থাকার বিষয়ে তথ্য দেয়।  তার দেওয়া তথ্যানুযায়ী মো. সাব্বির ওরফে ছাব্বির ওরফে হেদায়েত বিশ্বাস (৪৮) নামে আরো একজনকে গ্রেপ্তার করা হয়।

কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মহসীন পূর্বকোণকে বলেন, ‘‘জিজ্ঞাসাবাদে তারা জানায়, সিএনজির পিছনের সিটে বসে নগরীর বিভিন্ন সুবিধাজনক জায়গায় অবস্থান করে তারা। তারপর পথচারীদের টার্গেট করে তাদেরকে অস্ত্রের ভয় দেখিয়ে সিএনজিতে তুলে তাকে মারধর করতে থাকে। সিএনজিটি বিভিন্ন জায়গায় ঘোরানোর পর সুবিধাজনক স্থানে পৌঁছে যাত্রীর মূল্যবান জিনিসপত্র নিয়ে তাকে নামিয়ে দিয়ে তারা পালিয়ে যায়।

তাদের ব্যবহৃত সিএনজি শনাক্ত করতে না পারার জন্য তারা সিএনজির নাম্বার প্লেটে কালো রং লাগিয়ে দেয়।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 143 People

মন্তব্য দিন :

সম্পর্কিত পোস্ট