চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২১ জানুয়ারি, ২০২১

১৩ ডিসেম্বর, ২০২০ | ১:১৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

পটিয়া ও ফেনীতে মাদকসহ আটক ৪

চট্টগ্রামের পটিয়া ও ফেনীর পরশুরাম এলাকায় পৃথক অভিযান চালিয়ে ইয়াবা ও ফেনসিডিলসহ ৪ জনকে আটক করেছে র‌্যাব-৭।

আটকরা হলেন- পটিয়া উপজেলার জঙ্গলখাইন ইউনিয়নের আব্দুস সালামের ছেলে মো. বেলাল (৩২), বাকলিয়া থানার আবু তাহেরের ছেলে মো. সুমন (২২), পটিয়া উপজেলার আশিয়ার মৃত হারুনুর রশিদের ছেলে মো. নজরুল ইসলাম (২৮) ও ফেনীর পরশুরাম থানার মধুগ্রামের মৃত তাজুল ইসলামের ছেলে ছলিম (৩৬)।

বিজ্ঞাপন

শনিবার (১২ ডিসেম্বর) দুপুর সাড়ে ১২টায় পটিয়া ও দুপুর দেড়টার দিকে ফেনীর পরশুরাম থেকে তাদের আটক করা হয়।

র‌্যাব- ৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

নুরুল আবছার জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি কিছু ব্যক্তি পটিয়া ‍উপজেলার ইয়াকুবদণ্ডী থেকে চট্টগ্রাম নগরীর দিকে আসছে। বুধপুরা বাজারের কর্ত্তালায় একটি সিএনজির গতিবিধি সন্দেহজনক মনে হওয়ায় থামার সংকেত দেয়। র‌্যাবের উপস্থিতি দেখে পালানোর সময় ড্রাইভারসহ তিনজনকে আটক করা হয়। এসময় তাদের সঙ্গে থাকা প্লাস্টিকের ব্যাগ থেকে ৭ হজার ৭৯৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। তাদের সাথে থাকা সিএনজিটিও জব্দ করা হয়েছে।

অপরদিকে ফেনীর পরশুরাম থানাধীন সুবার বাজার মধুগ্রাম এলাকায় মাদক ক্রয় বিক্রয়ের খবর পেয়ে র‌্যাব অভিযান চালায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় ধাওয়া করে একজনকে আটক করা হয়। এসময় তার সাথে থাকা দুইটি বস্তা থেকে ১৪৬ বোতল ফেনসিডিল এবং সাড়ে ৯ কেজি উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাদকের আনুমানিক মূল্য ৪৩ লাখ ৩৭ হাজার ৫’শ টাকা বলে জানায় র‌্যাব।

তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য তাদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 145 People

মন্তব্য দিন :

সম্পর্কিত পোস্ট