চট্টগ্রাম শনিবার, ১৬ জানুয়ারি, ২০২১

১২ ডিসেম্বর, ২০২০ | ৬:৪৮ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

শানে গাওসে পাক ও জামে আওলিয়া কেরাম সম্মেলন অনুষ্ঠিত

হযরত গাওসে পাক (রা:) ও জামে আওলিয়া কেরামের পথ পুনরুদ্ধার উপলক্ষে বিশ্ব সুন্নী আন্দোলন পটিয়া উপজেলা শাখার উদ্যোগে সালাতু সালাম মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার (১২ ডিসেম্বর) শনিবার পটিয়া কর্নফুলী কমিউনিটি সেন্টারে সালাতু সালাম এ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বিশ্ব সুন্নী আন্দোলনের প্রতিষ্ঠাতা এবং বিশ্ব ইনসানিয়াত বিপ্লবের প্রবর্তক আল্লামা ইমাম হায়াত এর নির্দেশনায় সম্মেলনে সভাপতিত করেন আল্লামা হাফেজ কারী ইলিয়াস শাহ, সঞ্চালনায় ছিলেন ওবাইদুল হক পিবলু। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ব সুন্নী আন্দোলন ও বিশ্ব ইনসানিয়াত বিপ্লবের কেন্দ্রীয় নেতা আল্লামা আরেফ সারতাজ। বিশেষ অতিথি ছিলেন, কেন্দ্রীয় নেতা আল্লামা শেখ নঈম উদ্দীন, কেন্দ্রীয় নেতা রেজাউল কায়সার, পটিয়া উপজেলা শাখার সভাপতি মাওলানা মোরশেদুল ইসলাম খোরশেদ, চট্টগ্রাম জেলা শাখার নেতা মাওলানা শরিফ সরওয়ার প্রমুখ।

সম্মেলনে নেতৃবৃন্দ বলেন, সর্ব বাতিলের আঁধার থেকে মুক্তির দিশারী ও সংগ্রামের ধারক আওলিয়া কেরাম এবং সত্যের সংযোগ ও সত্যে অটলতা এবং ঈমানী বিশ্বস্ততার অগ্নিশিখা আওলিয়া কেরাম। ইসলামের ছদ্মবেশধারী নবীদ্রোহী ওলীদ্রোহী খুনী সন্ত্রাসী বাতিল ফেরকা, নাস্তিক্যউদ্ভত বস্তুবাদী মতবাদ ও মানবতাবিরোধী গোষ্ঠীবাদি স্বৈরতন্ত্র তথা কোন প্রকার বাতিল জালেম অপশক্তির সমর্থন করে আওলিয়া কেরামের অনুসারী তথা মুমিন হওয়া যায় না। 

নেতৃবৃন্দ বলেন, কুফর জুলুমের স্বৈরদস্যুতা মুলুকিয়তের রূদ্ধতামুক্ত জীবন ও দুনিয়া খেলাফতে ইনসানিয়াতের দিশারী এবং প্রাণপ্রিয় আহলে বায়েত, মহামান্য খোলাফায়ে রাশেদীন, মহান মকবুল সাহাবায়ে কেরাম, সত্যের ইমামবৃন্দের উত্তরাধিকার আওলিয়া কেরাম।

দ্বীনের প্রকৃতধারা তথা আওলিয়া কেরামের নির্দেশিত পূর্ণাংঙ্গ পথের পূণরূজ্জীবন এবং মিল্লাত ও মানবতার স্বাধীনতার পূণরূদ্ধারে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান বক্তারা।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 164 People

সম্পর্কিত পোস্ট