চট্টগ্রাম সোমবার, ২৫ জানুয়ারি, ২০২১

সর্বশেষ:

১২ ডিসেম্বর, ২০২০ | ৬:০৩ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

মুখে মাস্ক না দেয়ায় ১০ জনকে জরিমানা

নগরীতে শীতের প্রকোপ বাড়ার সাথে সাথে বাড়ছে করোনায় আক্রান্তের সংখ্যা। তাই কোভিড ১৯ এর প্রাদুর্ভাব রোধে স্বাস্থ্যবিধি অনুসরণ ও মাস্ক পরা নিশ্চিতকল্পে কদমতলী বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে ১০ জনকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। এসময় ৩০০ টি মাস্ক বিতরণ করা হয়।

আজ শনিবার (১২ ডিসেম্বর) বিকাল ৩ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত চট্টগ্রাম মহানগরীর কদমতলী বাসস্ট্যান্ড এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট গালিব চৌধুরী।

বিজ্ঞাপন

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট গালিব চৌধুরী জানান, আমাদের নিয়মিত অভিযানের অংশ হিসাবে আজকে কদমতলী বাসস্ট্যান্ড এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় স্বাস্থ্যবিধি অমান্য এবং মাস্ক ব্যবহার না করার দায়ে ১০ জনকে চার হাজার ৫০০ টাকা অর্থদণ্ড প্রদান করা হয়। এছাড়া জেলা প্রশাসনের পক্ষ থেকে হকার, ভিক্ষুক, পথচারী, বাসচালক, রিকশাচালকদের মাঝে প্রায় ৩০০টি মাস্ক বিতরণ করা হয়।

তিনি আরও জানান, জরিমানার পাশাপাশি সামাজিক সচেতনতা তৈরিতে ব্যাপক প্রচার প্রচারণা চালানো হয় এবং মানুষকে সতর্ক করা হয়। জনস্বার্থে বাধ্যতামূলক মাস্ক ব্যবহার নিশ্চিতে ও জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে এই ধরনের মোবাইল কোর্ট অব্যাহত থাকবে।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 122 People

সম্পর্কিত পোস্ট