চট্টগ্রাম রবিবার, ১৭ জানুয়ারি, ২০২১

১১ ডিসেম্বর, ২০২০ | ১১:১৭ অপরাহ্ণ

রামগড় সংবাদদাতা

রামগড়ে পুকুর থেকে উপজাতি নারীর মরদেহ উদ্ধার

খাগড়াছড়ির রামগড়ে পুকুরে ভাসমান অবস্থায় অজ্ঞাতনামা এক উপজাতি নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে।  

আজ শুক্রবার (১১ ডিসেম্বর) সকালে উপজেলার পাতাছড়া ইউনিয়নের নাকাপা বাজার সংলগ্ন এলাকার ঐ জলাশয় থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ। এ রিপোর্ট লেখা পর্যন্ত ওই নারীর নাম পরিচয় কেউ জানাতে পারেনি।

পুলিশ জানায়, শুক্রবার সকালে নাকাপা বাজারের অদূরে একটি পুকুরে ভাসমান অবস্থায় মরদেহটি দেখে স্থানীয় লোকজন থানায় খবর দেয়। ওসি মোহাম্মদ শামসুজ্জামানের নেতৃত্বে রামগড় থানার পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে পুকুর থেকে মরদেহটি উদ্ধার করে।

স্থানীয় সাবেক ইউপি সদস্য দুলাল মেম্বার বলেন, পুকুরটি দীর্ঘদিন ধরে কেউ ব্যবহার করে না। অনেকটা পরিত্যক্ত। শুক্রবার সকালে পুকুরের পাশ দিয়ে হেটে যাওয়ার সময় তিনি মরদেহটি ভাসমান অবস্থায় দেখে নাকাপা পুলিশ ফাঁড়ি ও  রামগড় থানায়  খবর দেন।

থানার সেকেন্ড অফিসার মজিবুর রহমান বলেন, মরদেহটি একজন উপজাতি নারীর। বয়স আনুমানিক ৩৫-৪০ বছর। এলাকার কেউই নারীটির নাম পরিচয় জানাতে পারেনি। তিনি আরও বলেন, মরদেহর অবস্থা দেখে ধারণা করা হচ্ছে, ৫- ৭ দিন ধরে পানিতে পড়ে ছিল। চামড়ায় পঁচন ধরেছে।

খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে ময়নাতদন্তের পর মরদেহটি খাগড়াছড়ি আনজুমান মফিজুলে শেষকৃত্যের হস্তান্তর  করা হয়েছে। তিনি বলেন, এ ব্যাপারে পুলিশ বাদি হয়ে হত্যা মামলা রুজু করা হয়েছে।

পূর্বকোণ/এন.এইচ-লাভলু

শেয়ার করুন
The Post Viewed By: 91 People

সম্পর্কিত পোস্ট