চট্টগ্রাম রবিবার, ২৪ জানুয়ারি, ২০২১

সর্বশেষ:


Notice: Undefined property: stdClass::$container_aria_label in /home/dainikpurbokone/public_html/wp-includes/nav-menu-template.php on line 190

১১ ডিসেম্বর, ২০২০ | ৭:১৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

মাস্ক পরিধান: ছুটির দিনেও পতেঙ্গা সৈকতে চসিক প্রশাসক সুজন

মাস্ক পরিধান নিশ্চিত করতে  ছুটির দিনেও পতেঙ্গা সমুদ্র সৈকতে হাজির চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) প্রশাসক খোরশেদ আলম সুজন।করোনার প্রার্দুভাব ঠেকাতে আজ শুক্রবার দুপুরে  তিনি পতেঙ্গা সমুদ্র সৈকতে বেড়াতে আসা পর্যটকরা মাস্ক পরিধান করেছে কিনা তা তদারকি করেন। এই কাজে প্রশাসককে সহযোগিতা করছে রেডক্রিসেন্ট ও বিনসিসি’র সদস্যরা।

পরিদর্শনকালে  খোরশেদ আলম সুজন মানুষের মাস্ক পড়ার প্রবণতা বৃদ্ধি পাওয়ায় সন্তোষ প্রকাশ করেন। তিনি  বেড়াতে যাওয়া ভ্রমণ পিপাসু দর্শনার্থীদের মাস্ক পরিধান করায় ধন্যবাদ জানান। এসময় তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশের অর্থনীতির চাকাকে সচল রাখতে  লকডাউন না করে, করোনাকে লকডাউন করার ঘোষণা দিয়েছেন। সরকারিভাবে করোনা মোকাবেলায় নেয়া হয়েছে বিভিন্ন ধরনের পদক্ষেপ। আমরাও চট্টগ্রাম সিটি কর্পোরেশনের পক্ষ থেকে জনসাধারণকে সচেনতন করতে নগরীর পাঁচ গুরুত্বপূর্ণ পয়েন্টে চেকপোস্ট বসিয়েছি। চেকপোস্ট গুলোতে পরিদর্শনকালে দেখা যায় মানুষজন শতভাগ মাস্ক পরিধান করে বাইরে বের হয়েছেন। মানুষের এই সচেতনতা ও মানসিকতার পরির্বতন আশাব্যঞ্জক। এই সচেতনতা রক্ষা করার মাধ্যমে মহান বিজয়ের মাসে মুক্তিযুদ্ধের মত আমরা করোনাকেও জয় করবো।

বিজ্ঞাপন

পূর্বকোণ / আরআর

শেয়ার করুন
The Post Viewed By: 167 People

সম্পর্কিত পোস্ট