চট্টগ্রাম সোমবার, ১৮ জানুয়ারি, ২০২১

সর্বশেষ:

১১ ডিসেম্বর, ২০২০ | ৪:০১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

আজ থেকে কমিউনিটি সেন্টারে চসিক প্রশাসকের অভিযান

মাস্ক পরিধান না করলে বিয়ে মেজবানে ঢুকতে দেয়া হবে না

করোনা মোকাবেলায় চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম সুজন আজ (শুক্রবার) সকাল থেকে নগরীর বিনোদন কেন্দ্র, কমিউনিটি সেন্টারে, সামাজিক অনুষ্ঠান, বিয়ে-শাদী, মেজবান, আকিকার অনুষ্ঠানে অভিযান চালাবেন। মাস্ক পরিধান না করলে কোন অনুষ্ঠানে ঢুকতে দেয়া হবে না। পর্যায়ক্রমে মাস্ক পরিধান নিশ্চিত করতে জনস্বার্থে ভ্রাম্যমাণ আদালত পরিচালনার মাধ্যমে জেল-জরিমানার মতো কঠোর অবস্থানের পদক্ষেপও নিতে যাচ্ছেন প্রশাসক।

তিনি গতকাল (বৃহস্পতিবার) সকালে নগরীর পাঁচ স্পট সরেজমিন পরিদর্শনকরে মানুষের মাস্ক পরিধান বৃদ্ধি পাওয়া দেখে সন্তোষ প্রকাশ করেছেন। প্রশাসক খোরশেদ আলম সুজন বলেন, নগরীর নগরীর পাঁচ স্পট শাহ আমানত সেতু এলাকা, সিমেন্ট ক্রসিং মোড়, অক্সিজেন মোড়, সিটি গেট এলাকা, কাপ্তাই রাস্তার মাথা এলাকার স্পট আমি আজ ( গতকাল বৃহস্পতিবার) পরিদর্শন করে দেখলাম। গুটিকয়েক মানুষজন ছাড়া প্রায় সব মানুষই মাস্ক পরিধান করেছেন, এটা শুভ লক্ষণ। আমাদের উদ্যোগের কারণে মানুষের মাঝে সচেতনতা বাড়ছে।

প্রশাসক মাস্ক পরিধানে প্রচার-প্রচারণার কাজে কর্পোরেশনকে সহযোগিতা করায় রেডক্রিসেন্ট ও বিএনসিসি কর্মীদের ধন্যবাদ জানান। তিনি বলেন, যতদিন ভ্যাকসিন বা টীকা আসছে না ততদিন জনসাধারণকে মাস্ক পরিধানই টীকা মনে করতে হবে। প্রশাসক বিয়ে, মেজবান, আকিকার মতো সামাজিক অনুষ্ঠানাদিতে জনসমাগম না করে মাস্ক পরিধান করে লৌকিকতা এড়িয়ে সীমিত পরিসরে আয়োজনের আহ্বান জানান। তিনি বলেন, মনে রাখতে হবে সব কিছুর আগে হলো জীবন। জীবনের চেয়ে মূলবান কিছু নেই।

 

 

 

 

 

পূর্বকোণ/পি-আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 145 People

সম্পর্কিত পোস্ট