চট্টগ্রাম শুক্রবার, ১৫ জানুয়ারি, ২০২১

১০ ডিসেম্বর, ২০২০ | ৭:০৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

শুক্রবার বিদ্যুৎ থাকবে না নগরীর যেসব এলাকায়

নগরীর বেশ কিছু এলাকায় আগামীকাল শুক্রবার (১১ ডিসেম্বর) সকাল ৭টা থেকে বেলা ৩টা বা ১১টা পর্যন্ত, আবার কিছু এলাকায় সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। এছাড়াও আরও কিছু এলাকায় সকাল ৬টা থেকে দুপুর ১২টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের দেয়া এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, উন্নয়ন, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য এ ব্যবস্থা নেয়া হচ্ছে। তবে কাজ সম্পাদন সাপেক্ষে নির্ধারিত সময়ের আগেও বিদ্যুৎ চালু হতে পারে বলে তাতে জানানো হয়েছে। গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেছে চট্টগ্রাম বিদ্যুৎ উন্নয়ন বোর্ড।

দেওয়ানহাট-মনসুরাবাদ

শুক্রবার, ১১ ডিসেম্বর ২০২০ — সকাল ৭টা থেকে দুপুর ৩টা
বিক্রয় ও বিতরণ বিভাগ—আগ্রাবাদ: এর আওতাধীন এইচ-১৪ (আংশিক) এর আওতায় মিস্ত্রিপাড়া মুখ থেকে দেওয়ানহাট, মনসুরাবাদ, মেমগলি, মনসুরাবাদ সিএসডি গোডাউনসহ আশেপাশের এলাকা।

আগ্রাবাদ

শুক্রবার, ১১ ডিসেম্বর ২০২০ — সকাল ৭টা থেকে সকাল ১১টা
বিক্রয় ও বিতরণ বিভাগ—আগ্রাবাদ: এর আওতাধীন আগ্রাবাদ ১১ কেভি ফিডার নং-এইচ-০২ এবং ১৫ এর আওতায় বারিক বিল্ডিং মোড় থেকে কমার্স কলেজ রোডের মোড় পর্যন্ত (শেখ মুজিব রোডের পূর্ব পাশ), বাংলাদেশ বেতার (রেডিও স্টেশন), বিদ্যুৎ ভবন ও আশেপাশের এলাকা।

হালিশহর

শুক্রবার, ১১ ডিসেম্বর ২০২০ — সকাল ৮টা থেকে বিকাল ৪টা
বিক্রয় ও বিতরণ বিভাগ—হালিশহর: এর আওতাধীন হালিশহর ১৩২/৩৩/১১ কেভি উপকেন্দ্রের অধীন ৩৩ কেভি হালিশহর টু বারাকা পতেঙ্গা পাওয়ার লি. লাইন এবং হালিশহর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের অধীন ১১ কেভি বারাকা পতেঙ্গা পাওয়ার লি. লাইন।

ইপিজেড-নিউমুরিং

শুক্রবার, ১১ ডিসেম্বর ২০২০ — সকাল ৬টা থেকে দুপুর ১২টা
বিক্রয় ও বিতরণ বিভাগ—নিউমুরিং: এর আওতাধীন নিউমুরিং ৩৩/১১ কেভি উপকেন্দ্রের আওতাধীন সকল ৩৩ ও ১১ কেভি ফিডারসমূহ বন্ধ থাকবে। এই তারিখে ৩৩ কেভি বন্দর, এনসিটি, জিই নেভী এবং ১১ কেভি নিউমুরিং-১, ২, ৩, ৪, ৫, ১১, ১২ ও ১৫ এর আওতায় ঈশানমিস্ত্রি হাট, ইসহাক ব্রাদার্স, আব্বাসপাড়া, ধুপপুল, লোহারপুল, তক্তারপোল, হিন্দুপাড়া, মাইজপাড়া, বাকের আলী ফকিরের টেক, আদর্শপাড়া, মুন্সীপাড়া, ব্যারিস্টার কলেজ এলাকা, এমপিবি গেইট, আনন্দ বাজার, মুনির নগর, চৌধুরীপাড়া, কলসী দিঘির পাড়, ওমর শাহ পাড়া, আব্বাসপাড়া, মাইলের মাথা, বক্স আলী মুন্সী রোড, ঝনক প্লাজা, ওয়াসা, মেরিন ওয়ার্কশপ, নিউমুরিং, কাস্টম অফিস, ইপিজেডের আশপাশ এবং এর গলি-উপগলিসমূহ।

 

 

পূর্বকোণ/ আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 186 People

সম্পর্কিত পোস্ট