চট্টগ্রাম রবিবার, ২৪ জানুয়ারি, ২০২১

সর্বশেষ:

৯ ডিসেম্বর, ২০২০ | ৯:১০ অপরাহ্ণ

হাটহাজারী সংবাদদাতা

হঠাৎ হাটহাজারীতে মামুনুল হক

বঙ্গবন্ধুর ভাস্কর্য বিরোধী বক্তব্য দেওয়া আলোচিত-সমালোচিত হেফাজতের যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হককে দুই সন্তানসহ হাটহাজারী দেখা গিয়েছে। আজ বুধবার (৯ ডিসেম্বর) বিকাল ৩টার পর নিজ গাড়িতে করে চট্টগ্রামস্থ হাটহাজারী মাদ্রাসায় আসেন তিনি।

এর আগে গত ২৭ নভেম্বর হাটহাজারী স্কুল মাঠে অনুষ্ঠিত একটি মাহফিলে আলোচনায় অংশ নেন তিনি। ওই দিন চট্টগ্রামে বিভিন্ন সংগঠনের প্রতিরোধের কারণে হাটহাজারী মাদ্রাসায় অবস্থান করে বিকালে ঢাকায় ফিরে যান।

বিজ্ঞাপন

বিশ্বস্ত সূত্রে জানা যায়, বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে বক্তব্য দেওয়া হেফাজতের যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক হাটহাজারী মাদ্রাসায় আসেন। মাদ্রাসায় প্রবেশ করেই তিনি হেফাজতের সাবেক আমির প্রয়াত আহমদ শফীর কবর জেয়ারত করেন। এরপর তিনি মাদ্রাসার শুরা কমিটির সদস্য মাওলানা শেখ আহমদ, অপর শুরা সদস্য মাওলানা ইয়াহিয়া এবং হেফাজতের আমির ও মাদ্রাসার শিক্ষা পরিচালক হাফেজ জুনায়েদ বাবুনগরীর সাথে দেখা করেন। সাক্ষাতে তাদের মধ্যে কি আলোচনা হয়েছে তা জানা যায়নি।

হেফাজতে ইসলামের কেন্দ্রীয় প্রচার সম্পাদক মাওলানা জাকারিয়া নোমান ফয়েজী মাওলানা মামুনুল হক হাটহাজারী মাদ্রসায় আসার কথা স্বীকার করে পূর্বকোণকে বলেন, তিনি বুধবার চট্টগ্রামের শুলকবহর তার বোনের বাসায় পরিবার নিয়ে এসেছিলেন। সেখান থেকে বিকেলে হাটহাজারী মাদ্রাসায় এসেছিলেন। তিনি আমির এবং হুজুরদের সাথে সাক্ষাৎ করেন। এরপর বিকেল ৫টার দিকে ঢাকার উদ্দেশ্যে চট্টগ্রাম ছাড়েন তিনি।

পূর্বকোণ/এন.এইচ-শিমুল

শেয়ার করুন
The Post Viewed By: 206 People

সম্পর্কিত পোস্ট