চট্টগ্রাম বুধবার, ২৭ জানুয়ারি, ২০২১

পটিয়ায় প্রাইভেটকারের ধাক্কায় শিশু নিহত

৯ ডিসেম্বর, ২০২০ | ৮:৪৬ অপরাহ্ণ

পটিয়া সংবাদদাতা

পটিয়ায় প্রাইভেটকারের ধাক্কায় শিশু নিহত

চট্টগ্রামের পটিয়ায় প্রাইভেটকারের ধাক্কায় এক শিশু নিহত হয়েছে। নিহত শিশুর নাম ফয়সাল ইসলাম ওরফে জিসান (১১)। বুধবার (৯ নভেম্বর) বিকেল ৩টায় উপজেলার ভাইয়া দীঘির দক্ষিণ পাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এ ব্যাপারে কচুয়াই ইউপি চেয়ারম্যানা ইনজামূল হক জসিম জানান, দুঘর্টনার পরপর পটিয়া থানা ও হাইওয়ে পুলিশে খবর দিলে ঘটনাস্থলে উপস্থিত হননি। এলাকায় দুঘর্টনা নিয়ে লোকজনের মধ্যে উত্তেজনা দেখা দিলে লাশটি দ্রুত বাড়িতে পাঠিয়ে দেয়া হয়। পরে পটিয়া থানা ও হাইওয়ে পুলিশের টিম ঘটনাস্থলে গিয়ে মাজারের নামে টাকা তোলার আস্তানাটি ভেঙ্গে দিয়ে লোকজনকে তাড়িয়ে দেয়। তবে দুঘর্টনায় ঘাতক গাড়িটি পালিয়ে যায়। লাশটি পরিবারের পক্ষ থেকে ময়নাতদন্ত না করার অনুরোধ জানালে পুলিশ লাশটি পরিবারের নিকট হস্তান্তর করেন। বাদ আসর নামাজের জানাজা শেষে পারিবারিক কবরস্থনে দাফন করা হয়।

পটিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) বোরহান উদ্দিন বলেন, ওরশের আয়োজকরা স্থানীয় নুরুদ্দিন শাহের মাজারের ওরশের চাঁদা তুলছিল। এ সময় ফয়সাল ইসলাম জিসান সড়ক থেকে টাকা নিতে গিয়ে প্রাইভেটকারের ধাক্কায় সেই ঘটনাস্থলে মারা যায। এ সময় ঘটনাস্থল থেকে আস্তানাটি ভেঙে দিয়ে মাইক খুলে থানায় নিয়ে আসা হয়েছে। তবে এই ব্যাপারে এখনো কেউ থানায় অভিযোগ করেনি।

 

 

 

পূর্বকোণ/হারুন-আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 154 People

সম্পর্কিত পোস্ট