চট্টগ্রাম শুক্রবার, ১৫ জানুয়ারি, ২০২১

৯ ডিসেম্বর, ২০২০ | ৬:০২ অপরাহ্ণ

নাইক্ষ্যংছড়ি সংবাদদাতা

নাইক্ষ্যংছড়িতে বিজিবির পৃথক অভিযানে ইয়াবা ও অস্ত্র উদ্ধার

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে পৃথক ২ অভিযানে ইয়াবা ও অস্ত্র উদ্ধার করেছেন নাইক্ষ্যংছড়িস্থ ১১ বিজিবি। মঙ্গলবার (৮ ডিসেম্বর) ভোরে আর দুপুরে এ অভিযান দু’টি পরিচালিত হয়। তবে এ দুই ঘটনায় আটক নেই।

সূত্র জানায়, বিজিবি কতৃর্পক্ষ গোপন সংবাদের মাধ্যমে জানতে পারেন বাইশারী ইউনিয়নের মুরুং পাড়া এলাকায় সন্ত্রাসীরা ওৎপেতে আছে। তারা এতে ঝটিকা অভিযান চালান। এ সময় একটি দেশীয় তৈরি বন্দুক উদ্ধার করেন বিজিবি দলটি। এতে নের্তৃত্ব দেন ১১ বিজিবির সুবেদার তাহাজ্জেল হোসেন।

অপর ঘটনাটি ঘটে দুপুর ১২ টায় উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের নোয়াপাড়া এলাকায়। এখানে বসেছিল ইয়াবার হাট। পরিস্থিতি টের পেয়ে কারবারীরা দ্রুত সটকে পড়লেও প্রথম বেচাকেনার ৪ হাজার ইয়াবা উদ্ধার করে বিজিবি দলটি। এ কারণে বাকি বেচা কেনা ভেস্তে যায়। এ অভিযানেও নেতৃত্ব দেন ১১ বিজিবির সুবেদার তাহাজ্জেল হোসেন।

এ বিষয়টি বুধবার (৯ ডিসেম্বর) সন্ধ্যায় নিশ্চিত করে ১১ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল শাহ আব্দুল আজিজ আহমেদ জানান, পাহাড়ের সন্ত্রাসীদের অবৈধ অস্ত্র ও মিয়ানমার সীমান্তে ইয়াবাসহ অবৈধ পণ্য আটকে তৎপর আছে ১১ বিজিবি। তারই ধারাবাহিকতায় মঙ্গলবার এই দুটি অভিযান চালানো হয়।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 110 People

সম্পর্কিত পোস্ট