চট্টগ্রাম সোমবার, ২৫ জানুয়ারি, ২০২১

সর্বশেষ:

৯ ডিসেম্বর, ২০২০ | ৩:৪১ অপরাহ্ণ

চবি সংবাদদাতা

৪৩তম বিসিএসে সময় বাড়াতে পিএসসিতে আবেদন জানাবে চবি

৪৩তম বিসিএসে আবেদনের সময়সীমা বাড়াতে সরকারি কর্ম কমিশন (পিএসসি) বরাবর আবেদন করবে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) কর্তৃপক্ষ। করোনাভাইরাসের কারণে বিভিন্ন বিভাগের অনার্স চতুর্থ বর্ষের পরীক্ষা আটকে থাকায় অনেক শিক্ষার্থী বিসিএস পরীক্ষায় আবদেন করতে না পারায় এ সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ।

বিষয়টি নিশ্চিত করে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর এসএম মনিরুল হাসান বলেন, ৪৩তম বিসিএসে আবেদনের সময়সীমা বাড়াতে আমরা পিএসসি বরাবর আবেদন করব। আমাদের উপাচার্য বর্তমানে ঢাকায় আছেন। তিনি ঢাকা থেকে আসলেই আমরা আনুষ্ঠানিকভাবে পিএসসিতে আবেদন করব।

বিজ্ঞাপন

এর আগে, মঙ্গলবার (৮ ডিসেম্বর) জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৯ সালের অনার্স শেষবর্ষের চূড়ান্ত পরীক্ষায় যেসব পরীক্ষার্থী অংশ নিয়েছেন কিন্তু এখনো করোনা মহামারির কারণে সব পরীক্ষা শেষ করা সম্ভব হয়নি, তাঁরা অ্যাপিয়ার্ড হিসেবে ৪৩তম বিসিএস পরীক্ষায় অংশ নিতে পারবেন বলে সিদ্ধান্ত নেয়া হয়েছে।

প্রসঙ্গত, গত ৩০ নভেম্বর ৪৩তম বিসিএসের বিজ্ঞপ্তি প্রকাশ করে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। বিজ্ঞপ্তি অনুযায়ী আগামী ৩০ ডিসেম্বর থেকে ৪৩তম বিসিএসের আবেদন শুরু হবে। যা চলবে ২০২১ সালের ৩১ জানুয়ারি পর্যন্ত।

 

পূর্বকোণ/রায়হান-আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 119 People

সম্পর্কিত পোস্ট