চট্টগ্রাম মঙ্গলবার, ১৯ জানুয়ারি, ২০২১

সর্বশেষ:

৯ ডিসেম্বর, ২০২০ | ১:০৩ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

মাস্ক না থাকলেই নগরীতে প্রবেশে বাধা, অভিযান শুরু

করোনার সংক্রমণ ঠেকাতে এবং নগরবাসীকে সচেতন করতে প্রায় প্রতিদিন চলছে প্রচার অভিযান। এছাড়াও চলছে ভ্রাম্যমাণ আদলতের অভিযান। কিন্তু  এরপরও নগরীর সর্বত্রই চোখে পরে মাস্কবিহীন ঘোরাঘুরি। তাই এবার মাস্কবিহীন কোনো যাত্রীকে বন্দরনগরী চট্টগ্রামে প্রবেশ করতে দেওয়া হচ্ছে না।

আজ বুধবার (৯ ডিসেম্বর) ভোর থেকেই নগরীর পাঁচটি প্রবেশ পথে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রশাসক খোরশেদ আলম সুজন নিজেই দাঁড়িয়ে মাস্কবিহীন যাত্রীদের নগরে প্রবেশে বাধা দিয়েছেন। এসময় তাদের নগরীর ভেতর থেকেই বের করে দেওয়া হয়।

নগরীর পাঁচটি প্রবেশ পথ হলো- ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিটি গেইট, চট্টগ্রাম-রাঙামাটি সড়কের অক্সিজেন মোড়, চট্টগ্রাম-কাপ্তাই সড়কের কাপ্তাই রাস্তার মাথা এবং দক্ষিণ চট্টগ্রাম থেকে শহরে প্রবেশের দুই পথ কালুরঘাট সেতু-শাহ আমানত সেতু।

সকালে শাহ আমানত সেতু এলাকায় গিয়ে দেখা যায়, দক্ষিণ চট্টগ্রাম থেকে আগত প্রতিটি গাড়ি তল্লাশি করছেন সিটি কর্পোরেশন প্রশাসক। এসময় মাস্কবিহীন বেশ কয়েকজন পুরুষ যাত্রীকে সেতুর মাঝ পথেই নামিয়ে আবারো বাড়িতে ফেরত পাঠানো হয়। এছাড়া মাস্ক ছাড়া নারী ও শিশু যাত্রীদের সিটি কর্পোরেশনের পক্ষ থেকে বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 153 People

মন্তব্য দিন :

সম্পর্কিত পোস্ট