চট্টগ্রাম মঙ্গলবার, ২৬ জানুয়ারি, ২০২১

সর্বশেষ:

৮ ডিসেম্বর, ২০২০ | ৫:৪৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

নেশার টাকার জন্য ব্লেড দিয়ে হত্যার চেষ্টা, গ্রেপ্তার ১

নেশার টাকার জন্য কথা কাটাকাটির একপর্যায়ে ১৪ বছর বয়সী কিশোরকে ব্লেড দিয়ে হত্যার চেষ্টা করা হয়েছে।আজ মঙ্গলবার (৮ ডিসেম্বর) নগরীর কোতোয়ালী থানাধীন নন্দনকানন কাটা পাহাড় এলাকায় সকালে এ ঘটনা ঘটে।

ব্লেডের আঘাতে আহত কিশোরকে রাস্তা পাশ থেকে কুঁড়িয়ে হাসপাতালে নিয়ে যায় পুলিশ। পরে অভিযান চালিয়ে হত্যা চেষ্টার সঙ্গে জড়িত মো. হেলাল (২৪) নামে ওই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

হেলাল চাঁদপুর জেলার সদর উপজেলার নুরুল্ল্যাপুর এলাকার নুর ইসলামের ছেলে। সে কোতোয়ালী এলাকায় ফুটপাতে ভাসমান হিসেবে থাকে।

হেলাল দুপুরে কোতোয়ালী থানায় জানায়, ওই কিশোর সকালে তাকে ঘুম থেকে তুলে টিএন্ডটি পাহাড়ে নেশা করতে নিয়ে যায়। এসময় সে আগের পাওনা ১০০ টাকা চাইলে কিশোর তাকে ব্লেড দিয়ে আঁচড়ে দিয়ে টাকা না দেওয়ার কথা বলে। সে সময় সে কিশোরের কাছ থেকে ব্লেড নিয়ে তার গলায় আঘাত করে পালিয়ে যায়।

কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসিন বলেন, দুইজনই ময়লার গাড়ি টানার কাজ করে। যে টাকা পায় তা গাম কিনে নেশা করে।

ওসি মোহাম্মদ মহসীন আরো বলেন, ‘১৪ বছরের এক কিশোরকে ব্লেড দিয়ে হত্য চেষ্টার অভিযোগে হেলাল নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। হেলাল ও ভুক্তভোগী কিশোর একসঙ্গে সলিউশন গাম দিয়ে নেশা করতো।

মঙ্গলবার সকালে কাটাপাহাড় এলাকায় নেশাগ্রস্ত হয়ে নেশার টাকার জন্য ঝগড়া হয় তাদের মধ্যে। ঝগড়ার একপর্যায়ে হেলাল রায়হানকে ব্লেড দিয়ে গলায় পোঁচ দেয়। খবর পেয়ে কোতোয়ালী থানার পুলিশ শিশুটিকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। আমরা শিশুটির চিকিৎসার ব্যবস্থা করেছি।

পূর্বকোণ/এন.এইচ

শেয়ার করুন
The Post Viewed By: 134 People

সম্পর্কিত পোস্ট