চট্টগ্রাম বুধবার, ২০ জানুয়ারি, ২০২১

সর্বশেষ:

৭ ডিসেম্বর, ২০২০ | ৯:৩১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

১০ দিনব্যাপী জঙ্গীবাদ বিরোধী সমাবেশের ডাক নগর আওয়ামী লীগের

সাম্প্রদায়িক গোষ্ঠী পবিত্র ধর্মকে অপব্যবহার করে যে ফতোয়া জারি করেছে তা মানবতাবিরোধী। ধর্মকে ব্যবহার করে কোন অপশক্তিকে মাথা তুলতে দেয়া যাবে না। আজ সোমবার (০৭ ডিসেম্বর) বিকেলে মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী সভায় এ মন্তব্য করেন চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।এসময়  তিনি নগরের ৭টি গুরুত্বপূর্ণ স্থানে সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী প্রতিবাদ সমাবেশের ডাক দিয়ে ১০ দিনব্যাপী কর্মসূচি ঘোষণা করেন।

৭ গুরুত্বপূর্ণ স্থান গুলো হল: অলংকার মোড়, বড়পোলস্থ বঙ্গবন্ধুর ভাস্কর্য চত্বর, বহদ্দারহাট মোড়, অক্সিজেন মোড়, ইপিজেড চত্বর, কর্ণফুলী নতুন ব্রীজ ও দেওয়ানহাট চত্বরে এ কর্মসূচি অনুষ্ঠিত হবে।

এসময় আ জ ম নাছির উদ্দীন বলেন, আমরা মহানগর আওয়ামী লীগের মঞ্চে দাঁড়িয়ে স্বাধীনতা বিরোধী ও মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী শক্তিকে প্রতিহত করেছি। কিছু সাম্প্রদায়িক গোষ্ঠী পবিত্র ধর্মকে অপব্যবহার করে ফতোয়া জারি করছে যা মানবতা বিরোধী। এরকম পরিস্থিতির আমরা সম্মুখীন হয়েছিলাম ১৯৭১ সালে।

মহানগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন সহ-সভাপতি নঈম উদ্দিন চৌধুরী, মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী,  সুনীল কুমার সরকার, ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, এম জহিরুল আলম দোভাষ, আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, সম্পাদকমন্ডলীর সদস্য নোমান আল মাহমুদ, শফিক আদনান, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, শফিকুল ইসলাম ফারুক।

পূর্বকোণ / আরআর

শেয়ার করুন
The Post Viewed By: 121 People

মন্তব্য দিন :

সম্পর্কিত পোস্ট