চট্টগ্রাম রবিবার, ২৪ জানুয়ারি, ২০২১

সর্বশেষ:


Notice: Undefined property: stdClass::$container_aria_label in /home/dainikpurbokone/public_html/wp-includes/nav-menu-template.php on line 190

৫ ডিসেম্বর, ২০২০ | ১১:৩০ পূর্বাহ্ণ

বোয়ালখালী সংবাদদাতা

বোয়ালখালীতে সিএনজি-মোটরসাইকেলে দৃর্বৃত্তের আগুন

বোয়ালখালী উপজেলার শ্রীপুর-খরণদ্বীপ ইউনিয়নের খরণদ্বীপ ২নম্বর ওয়ার্ড বড়ুয়া পাড়ায় পৃথক স্থানে একটি সিএনজি ট্যাক্সি ও একটি মোটরসাইকেলে আগুন দিয়েছে দুবৃর্ত্তরা।

শুক্রবার (৪ ডিসেম্বর) রাত আনুমানিক ৪টার দিকে এ ঘটনা ঘটে। এঘটনায় যানবাহন দুটি আগুনে ভস্মিভূত হয়ে যায়।

বিজ্ঞাপন

সিএনজি ট্যাক্সির মালিক সুদত্ত বড়ুয়া (তপন) জানান, শুক্রবার গভীর রাতে আমার সিএনজি গাড়িটি জ্বালিয়ে দিয়েছে। আমি ২০০০ সাল থেকে সিএনজি চালিয়ে কোনোরকমে দিন যাপন করছি। আমার সাথে কারও শত্রুতা নেই। গত ৪ বছর আগে লোন নিয়ে ২ লাখ টাকা দিয়ে সিএনজিটি (চট্টগ্রাম থ ১১-৯৬২৪) ক্রয় করি।  

অপরদিকে একই এলাকায় পুড়িয়ে ভস্মিভূত করা মোটরসাইকেলের মালিক রাজু বড়ুয়া জানান, গত ১০ মাস আগে এপাচি মোটরসাইকেলটি ক্রয় করি। গতরাতে আমার মোটরসাইকেলটি (চট্টমেট্রো ল-১৪-৬৩৯৯) কে বা কারা পুড়িয়ে দিয়েছে। 

স্থানীয় ইউপি সদস্য আবদুল গফুর উল্লা জানান, আলাদা জায়গায় একই সময়ে দুটি গাড়ি পুড়িয়ে দেয়া হয়েছে। এটা পরিকল্পনামাফিক দুবৃর্ত্তের একটি কাজ। দ্রুত আইনি ব্যবস্থা নিতে তিনি প্রশাসনের সহযোগীতা কামনা করেন।

বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ মো.আবদুল করিম জানান, বিষয়টি কেউ আমাদের জানায়নি। আপনার থেকে জানলাম। ঘটনাস্থলে পুলিশ পাঠাচ্ছি। খতিয়ে দেখে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 169 People

সম্পর্কিত পোস্ট