চট্টগ্রাম রবিবার, ২৪ জানুয়ারি, ২০২১

সর্বশেষ:


Notice: Undefined property: stdClass::$container_aria_label in /home/dainikpurbokone/public_html/wp-includes/nav-menu-template.php on line 190

৪ ডিসেম্বর, ২০২০ | ১০:৫৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

ভোতা কিরিচ বলেই রক্ষা!

‘ভোতা কিরিচ’ দিয়ে বিএনপি নেতাকর্মীদের তাড়া করলেন নগর যুবদলের সহ-সভাপতির নেতৃত্বে একদল কর্মী। এতে পাঁচ নেতাকর্মী সামান্য আহত হয়েছেন। নগরীর হালিশহর রামপুরা ওয়ার্ডের বড় পুকুর পাড় এলাকায় গতকাল বৃহস্পতিবার বিকালে এই ঘটনা ঘটেছে। হালিশহর থানা বিএনপি’র সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমের উঠানে বিএনপি’র করোনা সুরক্ষা সামগ্রি বিতরণ অনুষ্ঠানে ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনার সূত্র হয় ২৬ নম্বর উত্তর হালিশহর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আবুল হাশেম ওই সভায় উপস্থিতি নিয়ে। তাকে দেখে ক্ষেপে যান নগর যুবদলের সহ-সভাপতি আবদুল গফুর বাবুল। তার নেতৃত্বে অর্ধশতাধিক যুবক বিক্ষুদ্ধ হয়ে সভায় হামলা চালায়। তাদের একজনের হাতে একটি ভোতা কিরিচ ছিল। হামলায় থানা বিএনপি’র সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, সাবেক কাউন্সিলর আবুল হাশেম, রামপুরা ওয়ার্ড বিএনপি সিনিয়র সহ-সভাপতি ইবনুল হাসান, থানা বিএনপি নেতা মাসুদ পাটোয়ারি ও যুবদল নেতা রাজু খান আহত হন। তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। ঘটনা চলাকালীন মহানগর বিএনপি সভাপতি ডা. শাহাদাত হোসেন সেখানে উপস্থিত হলে হামলাকারীরা পিছু হটেন। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ করা সভা শেষ করা হয়।

বিজ্ঞাপন

জানতে চাইলে যুবদল সহ-সভাপতি আবদুল গফুর বাবুল পূর্বকোণের কিরিচ নিয়ে হামলার কথা অস্বীকার করে ২৬ নম্বর ওয়ার্ড থেকে অনাকাক্সিক্ষত লোক আসায় নেতারাকর্মীরা বিক্ষুব্ধ হয়। কেউ কেউ এই ঘটনাকে অতিরঞ্জিত করার চেষ্টা করছে।

কিরিচ নিয়ে হামলার বিষয়ে তিনি বলেন, আমি অত পাগল নই যে, কিরিচ নিয়ে দৌঁড়াব। শাহাদাত ভাই দাঁড়িয়ে সবাইকে শান্ত করেছেন। রামপুরা ওয়ার্ডের অনাকাক্সিক্ষত মানুষ এখানে কেন আসবে। নেতাকর্মীরা তাদের দেখে বিক্ষুদ্ধ হয়ে উঠে এবং সুশৃৃঙ্খল প্রতিবাদ হয়েছে।

রামপুরা ওয়ার্ড বিএনপি’র সাধারণ সম্পাদক আলী হায়দার বলেন, মূলত ব্যানারে নাম দেখেই বাবুল ক্ষেপে গিয়ে বিশৃঙ্খলা করার চেষ্টা করেছেন।

 

পূর্বকোণ/এন.এইচ

শেয়ার করুন
The Post Viewed By: 117 People

সম্পর্কিত পোস্ট