চট্টগ্রাম মঙ্গলবার, ২৬ জানুয়ারি, ২০২১

৩ ডিসেম্বর, ২০২০ | ৯:৩১ অপরাহ্ণ

রাউজান সংবাদদাতা

বীর মুক্তিযোদ্ধা প্রফুল্ল রঞ্জন সিংহ আর নেই

ফাঁসির দন্ডপ্রাপ্ত সালাউদ্দিন কাদের চৌধুরীর যুদ্ধপরাধ মামলার অন্যতম স্বাক্ষী, শহীদ নূতন চন্দ্র সিংহের কনিষ্ট পুত্র, বীর মুক্তিযোদ্ধা, সাবেক লায়ন্স গভর্নর, কুন্ডেশ্বরী ঔষুধালয়ের ব্যবস্থাপনা পরিচালক প্রফুল্ল রঞ্জন সিংহ মারা গেছেন। আজ বৃহস্পতিবার  (৩ ডিসেম্বর ) সন্ধ্যা পৌনে ৭টার সময় চট্টগ্রাম নগরীর ইমপেরিয়াল হাসতপালে ভর্তি অবস্থায় হৃদযন্ত্র ক্রিয়া বন্ধ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

প্রয়াত প্রফুল্ল রঞ্জন সিংহের ভাইপো বাসুদেব সিংহ রাত সাড়ে ৮টার দিকে জানান, কাকা প্রফুল্ল রঞ্জন সিংহ ডায়াবেটিক ও কিডনী রোগী। প্রায় সময় তিনি ডায়ালসিস করতে যেতেন ওই হাসপাতালে। তিনি নিমোনিয়া আক্রান্ত হয়ে গত প্রায় ১৫ আগে ওই হাসপাতালে ভর্তি হয়েছিলেন। করোনা পজিটিভও ছিলেন তিনি।

আগামীকাল শুক্রবার বেলা ১১টায় রাউজানের কুন্ডেশ্বরীস্থ নিজ বাড়ির পারিবারিক শ্মশানে তার অন্ত্যেষ্টক্রিয়া হওয়ার কথা রয়েছে।’ মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে ২ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন, সহকর্মি, গুণগ্রাহী রেখে যান।

এদিকে তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন এবিএম ফজলে করিম চৌধুরী এমপি। তিনি এক শোক বার্তায় বলেন ‘প্রফুল্ল রঞ্জন সিংহ রাউজানের একজন কৃতীসন্তান ছিলেন। তার মৃত্যুতে রাউজানবাসী একজন গুণীজন ব্যক্তিকে হারালো। আমি তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি।’

এছাড়াও শোক প্রকাশ করেছেন উপজেলা চেয়ারম্যান একেএম এহেছানুল হায়দার চৌধুরী বাবুল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল ওহাব, সাধারণ সম্পাদক অধ্যক্ষ কফিল উদ্দিন চৌধুরী, সি.সহ সভাপতি আনোয়ারুল ইসলাম, যুগ্ন সম্পাদক বশির উদ্দিন খান, প্যানেল মেয়র জমির উদ্দিন পারভেজ, সৈয়দ আবদুল জব্বার সোহেলসহ বিভিন্ন সংগঠন।

পূর্বকোণ / আরআর-জাহেদ

শেয়ার করুন
The Post Viewed By: 176 People

সম্পর্কিত পোস্ট