চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

ইয়াবাসহ বাবা-মেয়ে গ্রেপ্তার

নিজস্ব সংবাদদাতা, কর্ণফুলী

১৩ জুন, ২০১৯ | ২:৩৮ অপরাহ্ণ

কর্ণফুলী উপজেলায় অভিযান চালিয়ে ৪ হাজার ইয়াবাসহ বাবা-মেয়েকে গ্রেপ্তার করেছে চট্টগ্রাম মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগ।

উপজেলার দক্ষিণ শিকলবাহার ৬ নম্বর ওয়ার্ড জামাল পাড়ার এলাকা থেকে বৃহস্পতিবার ভোররাত সোয়া তিনটায় এক গোপন সংবাদের ভিত্তিতে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো উপজেলার দক্ষিণ শিকলবাহার জামাল পাড়ার মৃত আমির হোসেনের পুত্র মো. নুরুল ইসলাম (৫০) ও তাঁর মেয়ে শিরিন আক্তার ওরফে মনি (১৮)।

পুলিশ সূত্র জানায়, বৃহস্পতিবার ভোর রাত সোয়া তিনটার সময় গোপন সংবাদের ভিত্তিতে ইয়াবা রাখার খবর পেয়ে চট্টগ্রাম মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের উপ-পুলিশ কমিশনার মো. মিজানুর রহমানের নির্দেশনায় পুলিশের একটি দল নুরুল ইসলামের ঘরে অভিযান চালিয়ে বাবা ও মেয়েকে গ্রেপ্তার করে।

ওই সময় নুরুল ইসলামের ঘর থেকে চার হাজার ইয়াবা উদ্ধার করে পুলিশ। তবে এ সময় পালিয়ে যাওয়ায় নুরুল ইসলামের পুত্র ইয়াবার মূল হোতা আবদুল আজিজ দুলুকে গ্রেপ্তার করা যায়নি।

এ বিষয়ে জানতে চাইলে কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর মাহমুদ বলেন, এ ঘটনায় বৃহস্পতিবার থানায় গ্রেপ্তার দুজন ও পলাতক তিনজনসহ পাঁচজনের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

পূর্বকোণ/ময়মী

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট