চট্টগ্রাম বুধবার, ২০ জানুয়ারি, ২০২১

সর্বশেষ:

২৭ নভেম্বর, ২০২০ | ১:৩৯ অপরাহ্ণ

কক্সবাজার সংবাদদাতা

কক্সবাজারে চার হাজার ইয়াবাসহ তিনজন আটক

কক্সবাজারের ভিন্ন দুটি স্থানে অভিযান চালিয়ে চারহাজার ইয়াবাসহ তিনজনকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

আজ (২৭ নভেম্বর) সকাল দশটার দিকে কক্সবাজারের হোটেল মোটেল জোনের সৈকতপাড়া থেকে মো. গিয়াস উদ্দিন (২১) নামের এক যুবককে ২০০০ ইয়াবাসহ আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। অন্যদিকে কক্সবাজারের কলাতলী সৈকত পাড়ায় অভিযান চালিয়ে দুই হাজার ইয়াবাসহ নুর মোহাম্মদ (৩৬) ও ওমর সুলতান (২১) নামে অপর দুই ব্যক্তিকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

মো. গিয়াস উদ্দিন চট্টগ্রামের বাঁশখালী সরল ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের কাহারঘোনার মো. শফি আলমের ছেলে। অন্য দুই ব্যক্তি হল- পার্বত্যজেলা বান্দরবানের আলীকমদের ৩ নং ওয়ার্ডের পূর্ব পালং পাড়ার মৃত শফিক আহাম্মদের ছেলে নুর মোহাম্মদ (৩৬) ও মহেশখালী হোয়ানকের পদ্মপুকুর পাড়ার গুরা মিয়ার ছেলে ওমর সুলতান (২১)।

বিষয়টি নিশ্চিত করেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, কক্সবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক সোমেন মন্ডল।

তিনি জানান, হোটেল মোটেল জোনে একজন ব্যক্তি ইয়াবা পাচারের উদ্দেশ্যে অপেক্ষা করছে সংবাদে বৃহস্পতিবার বিকেলের দিকে অভিযান চালানো হয়। এ সময় কলাতলী সৈকত পাড়াস্থ এবিসিএল হোটেলের সামনে থেকে মো. গিয়াস উদ্দিনকে ২ হাজার ইয়াবাসহ আটক করা হয়। অন্যদিকে বৃহস্পতিবার বিকাল চারটার দিকে সৈকত পাড়াস্থ বীচ প্লাজা নামের আবাসিক হোটেলের সামনে থেকে ২ হাজার ইয়াবাসহ অপর দুই ব্যক্তিকে আটক করে অভিযানকারীরা।

তিনি আরও জানান, এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিদর্শক নাসরিন পারভীন রুমি তালুকদার বাদী হয়ে আটক মো গিয়াস উদ্দিনকে আসামি করে ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক চাঁন মিয়া বাদী হয়ে আটক নুর মোহাম্মদ ও ওমর সুলতানকে আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর সংশ্লিষ্ট ধারায় কক্সবাজার সদর মডেল থানায় নিয়মিত মামলা দায়ের করেন।

পূর্বকোণ/আরফাতুল-এএ

শেয়ার করুন
The Post Viewed By: 135 People

মন্তব্য দিন :

সম্পর্কিত পোস্ট