চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

উপজেলা নির্বাচন

চন্দনাইশের দুই স্থগিত কেন্দ্রে ভোট আজ

নিজস্ব সংবাদদাতা , চন্দনাইশ

১৩ জুন, ২০১৯ | ১:৪৭ পূর্বাহ্ণ

অনেক জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে আজ বৃহস্পতিবার চন্দনাইশ উপজেলা নির্বাচনের দু’টি স্থগিত কেন্দ্রের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। ১৬ জুন হাইকোর্ট বিভাগে অনুষ্ঠিত হবে চন্দনাইশ উপজেলা নির্বাচনের রিট আবেদনের শুনানি। নির্বাচন সুষ্ঠুভাবে পরিচালনার লক্ষ্যে প্রতিটি কেন্দ্রে ৫০ জন পুলিশ, ১ জন ম্যাজিস্ট্রেট ও পর্যাপ্ত আনসার-ভিডিপি মোতায়েন করা হয়েছে। এছাড়াও অতিরিক্ত ২ জন ম্যাজিস্ট্রেট, ১ প্লাটুন বিজিবি দেয়া হয়েছে। অবাধ ও সুষ্ঠুু নির্বাচন পরিচালনার লক্ষ্যে

সকল প্রকার প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে বলে জানিয়েছেন সহকারি রিটার্নিং অফিসার। গতকাল বুধবার বিকেলে ২টি কেন্দ্রে নির্বাচনী সরঞ্জাম ও নির্বাচনী কাজে দায়িত্বপ্রাপ্ত সকল কর্মকর্তা ও কর্মচারী কেন্দ্রে পৌছে গেছে।
জানা যায়, গত ২৪ মার্চ চন্দনাইশ উপজেলা নির্বাচনে পূর্ব চন্দনাইশ সরকারি প্রাথমিক বিদ্যালয় ও উত্তর বরকল সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট চলাকালীন বিক্ষিপ্ত ঘটনাকে কেন্দ্র করে ভোটগ্রহণ স্থগিত করা হয়। এ ২টি কেন্দ্রে ভোটগ্রহণের সকল প্রকার প্রস্তুতি সম্পন্ন করেছেন সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। ভোটগ্রহণ সুষ্ঠুভাবে পরিচালনার লক্ষ্যে সাড়ে ৩’শ পুলিশ, ২ প্লাটুন বিজিবি ও ৪০ জনের অধিক আনসার ভিডিপি উপজেলা সদরে ভোটগ্রহণের জন্য প্রস্তুতি গ্রহণ করেছেন। একইভাবে এ দুটি কেন্দ্রের প্রিজাইডিং, সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসার, নির্বাচনী সরঞ্জামসহ সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে বলে জানা যায়।
উল্লেখ্য, এ দু’টি কেন্দ্রে ৪ হাজার ৪’শ ৯ ভোট থাকলেও ২ হাজার ৬’শ ৩৪ ভোট বেশি পেয়ে এগিয়ে রয়েছে স্বতন্ত্র প্রার্থী আবদুল জব্বার চৌধুরী। পূর্ব চন্দনাইশ সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ২ হাজার ৪’শ ৮৫ এবং উত্তর বরকল সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ১ হাজার ৯’শ ২৪ ভোট রয়েছে।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট