চট্টগ্রাম শুক্রবার, ২২ জানুয়ারি, ২০২১

২৫ নভেম্বর, ২০২০ | ১০:২২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

অস্ত্র মামলায় লিমনের জামিন

কোতোয়ালী থানায় দায়ের হওয়া অস্ত্র মামলায় সাবেক ছাত্রলীগ নেতা সাইফুল আলম লিমনকে জামিন দিয়েছেন আদালত। আজ বুধবার (২৫ নভেম্বর) মহানগর দায়রা জজ শেখ আশফাকুর রহমানের আদালত লিমনের জামিন মঞ্জুর করলেও তার সহযোগী সজল দাশের জামিন আবেদন নাকচ করেছেন।

আসামি পক্ষের আইনজীবী ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল জানান, কোতোয়ালী থানায় দায়ের হওয়া অস্ত্র মামলায় সাইফুল আলম লিমনকে জামিন দিয়েছেন মহানগর দায়রা জজ শেখ আশফাকুর রহমানের আদালত। পুলিশের করা মামলা অনুযায়ী, অস্ত্র উদ্ধার করা হয়েছে সজল দাশের কাছ থেকে। লিমনের কাছে কোনো অস্ত্র পাওয়া যায়নি। আমরা জামিন শুনানিতে আদালতকে বিষয়টি জানালে আদালত লিমনকে জামিন দেন। তবে সজল দাশের জামিন আবেদন নাকচ করেছেন আদালত।

বিজ্ঞাপন

৬ নভেম্বর ভোররাতে মেহেদীবাগ এলাকার বাসা থেকে সাইফুল আলম লিমনকে নিয়ে যায় সিএমপির উত্তর গোয়েন্দা বিভাগ। আদালত প্রাঙ্গণে সুদীপ্ত হত্যা মামলার আসামি মোক্তারকে মারধরের মামলায় জিজ্ঞাসাবাদের জন্য গোয়েন্দা পুলিশ (ডিবি) কার্যালয়ে নিয়ে আসা হয়েছিল কিশোরগ্যাং লিডার হিসেবে আলোচিত ও সাবেক ছাত্রলীগ নেতা সাইফুল আলম লিমনকে। জিজ্ঞাসাবাদে তার সম্পৃক্ততা পাওয়ায় সে মামলায় গ্রেপ্তার দেখানো হয়।

পূর্বকোণ / আরআর

শেয়ার করুন
The Post Viewed By: 115 People

মন্তব্য দিন :

সম্পর্কিত পোস্ট