চট্টগ্রাম রবিবার, ১৭ জানুয়ারি, ২০২১

সর্বশেষ:

২৫ নভেম্বর, ২০২০ | ৩:১০ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

অপহরণ নাটক: পতেঙ্গায় চোরাই ইজিবাইকসহ আটক ৪

অপহরণের নাটক সাজিয়ে ইজিবাইক চুরির ঘটনায় পতেঙ্গা থানা এলাকা থেকে ৪ জনকে আটক করেছে র‌্যাব-৭। এসময় চুরি যাওয়া একটি ইজিবাইকও উদ্ধার করা হয়েছে।

আটকরা হলেন- সীতাকুণ্ড উপজেলার খাদেম পাড়ার মো. নুর আলমের ছেলে মো. গিয়াস উদ্দীন (২৮), সুনামগঞ্জ জেলার কাচাষোলঘর এলাকার আব্দুস সোবাহান মাস্টারের ছেলে মঈনুল ইসলাম (২৬) , বরগুনার পাথরঘাটা এলাকার মৃত আলতাফের ছেলে মো. আনোয়ার ও নোয়াখালী জেলার হাতিয়া থানার নবীউল হকের ছেলে মো. বাবুল উদ্দীন (৪২)।

মঙ্গলবার (২৪ নভেম্বর) রাত ১০টার দিকে নগরীর পতেঙ্গা থানার নাজিরপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মোহাম্মদ মাহমুদুল হাসান মামুন পূর্বকোণকে জানান, মো. মাহমুদুল আলম নামে এক ব্যক্তির একটি ইজিবাইক (ব্যাটারী চালিত) মো. গিয়াস উদ্দিন ভাড়ায় চালাতেন।  গত ২২ নভেম্বর বাইকটি ফেরত না দেওয়ায় চালকের ফোনে কল দেওয়া হয়। কিন্তু তার ফোন বন্ধ পাওয়া যায়। পরদিন অজ্ঞাতনামা ব্যক্তি মাহমুদুল আলমকে ফোন করে ইজিবাইকটির বিনিময়ে ১ লাখ টাকা চাঁদা দাবি করে। এ ঘটনায় তিনি র‌্যাবের কাছে লিখিত অভিযোগ করেন। গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার পতেঙ্গা থানার নাজিরপাড়া এলাকার ডিনাইন রোড থেকে চোরাই ইজিবাইকসহ ৪ জনকে আটক করা হয়।

তিনি আরো জানান, চালক গিয়াস উদ্দীন অপহরণের শিকার বলে স্ত্রীর কাছ থেকে চাঁদা দাবির ঘটনা ছিল সাজানো নাটক। এই ঘটনার মাধ্যমে সে প্রকৃত ঘটনা ধামাচাপা দেয়ার চেষ্টা করেছিল।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ইজিবাইক চুরির ঘটনা স্বীকার করে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়ার জন্য তাদের পতেঙ্গা থানায় হস্তান্তর করা হয়।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 163 People

সম্পর্কিত পোস্ট