চট্টগ্রাম শনিবার, ২৩ জানুয়ারি, ২০২১

সর্বশেষ:

২৩ নভেম্বর, ২০২০ | ১১:৩৮ অপরাহ্ণ

মিরসরাই সংবাদদাতা

মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

চট্টগ্রামের মিরসরাইয়ে ট্রাকের ধাক্কায় এক মোরটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। সোমবার (২৩ নভেম্বর) দুপুর আড়াইটায় উপজেলার মঘাদিয়া ইউনিয়নের বদিউল্লাহপাড়া এলাকায় সিপি হ্যাচারির সামনে বঙ্গবন্ধু শিল্পনগরের শেখ হাসিনা সরোবর সড়কে এই দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম মোহাম্মদ সাইমুন (৩০)। তিনি উপজেলার বারইয়ারহাট পৌরসভার ২ নং ওয়ার্ড সোনাপাহাড় এলাকার জয়নাল আবেদীনের পুত্র।

দুর্ঘটনায় ইকবাল হোসেন (৩৩), সৌরভ হোসেন (২৮) ও হামিদুর রহমান (৩২) নামের আরো তিন মোটরসাইকেল আরোহী আহত হয়েছেন।

বিজ্ঞাপন

প্রত্যক্ষদর্শী শামসুদ্দিন মিয়াজী বলেন, মিরসরাই অর্থনৈতিক অঞ্চলে ফুড জোন নামে এক বন্ধুর মালিকানাধীন রেস্তোরাঁ উদ্বোধন করতে কেকসহ দুটি মোটরসাইকেল নিয়ে বারইয়ারহাট থেকে যাচ্ছিলো ৪ বন্ধু। পথে বেপরোয়া গতির একটি মিনি ট্রাক তাদের সামনের মোটরসাইকেলকে মুখোমুখি ধাক্কা দেয়। এতে সামনের মোটরসাইকেলটি দুমড়েমুচড়ে গিয়ে পেছনের মোটরসাইকেলেও ধাক্কা লাগে। দুর্ঘটনায় এক বন্ধু সাইমুন ঘটনাস্থলেই নিহত হয়।

এ বিষয়ে মিরসরাই থানার অফিসার ইনচার্জ মো. মজিবুর রহমান বলেন, মঘাদিয়া ইউনিয়নের বদিউল্লাহপাড়া এলাকায় মিনি ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষে এক যুবক নিহত হয়েছেন। দুর্ঘটনার পর এলাকাবাসীর সহযোগিতায় মিনি ট্রাকের চালক মো. সাইদুল ইসলামকে আটক করে থানা হেফাজতে নেয়া হয়েছে।

 

 

 

 

 

পূর্বকোণ/পি-আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 111 People

মন্তব্য দিন :

সম্পর্কিত পোস্ট